• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চালককে খুন করে ইজিবাইক ছিনতাই, আটক ৩

  ফরিদপুর প্রতিনিধি

২১ নভেম্বর ২০১৯, ২১:৫৪
চালক হত্যা ও ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতারকৃতরা
চালক হত্যা ও ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতারকৃতরা (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরে চালককে খুন করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আটককৃতরা হলো—পশ্চিম খাবাসপুর মহল্লার সিদ্দিক মোল্লার ছেলে জনি মোল্লা (২৫), শাহীন হাওলাদারের ছেলে মেহেদী আবু কাওছার (২০) ও রাজবাড়ি জেলার মজলিশপুর গ্রামের মুরাদ শেখের ছেলে বাদশা শেখ (২৬)।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিকালে আটককৃতরা ফরিদপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ‌১ নম্বর আমলি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে বলে পুলিশ জানায়।

সূত্র জানায়, গত ১৫ নভেম্বর সকালে ইজিবাইক চালক শওকত মোল্যাকে (২০) হত্যা করে তার ইজিবাইকটি চুরি করা হয়। ওই ঘটনায় নিহত শওকতের বাবা আয়নাল মোল্লা (৫০) কোতয়ালী থানায় অজ্ঞাতনামাদের আসামি করে ১৬ নভেম্বর একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খায়রুল বাসার জানান, এ মামলার প্রাথমিক তদন্তে প্রাপ্ত গোপন তথ্য ও প্রযুক্তির সহায়তায় দেশের বিভিন্নস্থানে অভিযান চালানো হয়। এরপর বুধবার আসামি জনি ও কাওসারকে ঢাকার গাবতলী থেকে গ্রেফতার করা হয়। আর তাদের দেওয়া তথ্য অনুযায়ী রাজবাড়ির মজলিশপুর গ্রামের বাদশা শেখের বাড়ি হতে চুরি হওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়। আটককৃতরা সংঘবদ্ধ চক্রের সদস্য বলে তিনি জানান।

নিহত শওকতের বাড়ি সালথা উপজেলার দেওয়ালীকান্দা গ্রামে। তিনি পশ্চিম খাবাসপুরে শামসুল উলুম মাদরাসা সংলগ্ন বজলুর রহমানের বাড়িতে ভাড়া থাকতেন।

শওকতের বাবা মামলায় অভিযোগ করেন, তার ছেলে শওকত ভাড়ায় ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতে। গত ১৪ নভেম্বর সে একটি মালিকের কাছ থেকে ভাড়া নেওয়া একটি ইজিবাইক নিয়ে যাত্রী পরিবহনে বের হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, জিজ্ঞাসাবাদে তারা পরস্পর যোগসাজশে অপরাপর সহযোগীদের সহায়তায় শওকতকে শ্বাসরোধে হত্যা করে ইজিবাইক ছিনিয়ে নেয় বলে আসামিরা স্বীকারোক্তি দিয়েছেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড