• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে ধর্ষণের অভিযোগে আটক ১

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

২১ নভেম্বর ২০১৯, ১৬:১০
টাঙ্গাইল
গ্রেফতার বুদ্দু মিয়া (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের মির্জাপুরে ১১ বছর বয়সী এক স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে বুদ্দু মিয়া (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২০ নভেম্বর) রাতে তাকে গ্রেফতার করা হয়। বুদ্দু মিয়া কদিম ধল্যা গ্রামের প্রয়াত মহিজ উদ্দিনের ছেলে।

বুধবার উপজেলার জামুর্কী ইউনিয়নের কদিম ধল্যা গ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মির্জাপুর থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০টায় ধর্ষণের শিকার শিশুটি বুদ্দু মিয়ার চাল কলে চাল গুঁড়ো করতে যায়। এ সময় বুদ্দু মিয়া শিশুটিকে পাশের একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির বড় ভাই তার খোঁজ নিতে চাল কলে গিয়ে এ দৃশ্য দেখে চিৎকার করে। তার চিৎকার শুনে এলাকাবাসী এসে বুদ্দুকে আটক করে। পরে তাকে পুলিশের হাতে তুলে দেন এলাকাবাসী।

শিশুটি জানায়, এর আগেও অনেকবার বুদ্দু মিয়া তাকে চাল কলে নিয়ে এই একই কাজ করেছেন। পরে হাতে দশ টাকা ধরিয়ে দিয়ে কাউকে বিষয়টি না বলার জন্য ভয় দেখাত।

মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) হারিছুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন গ্রেফতারকৃত বুদ্দু মিয়া। শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড