• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদ্যালয়ের মাঠে দোকান নির্মাণে বাধা দেওয়ায় শিক্ষকদের ওপর হামলা

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২১ নভেম্বর ২০১৯, ০৮:২৫
হামলা
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বিদ্যালয়ের মাঠে দোকান নির্মাণে বাধা দেওয়ায় শিক্ষকদের ওপর হামলার অভিযোগ উঠেছে স্থানীয় সন্ত্রাসীদের বিরুদ্ধে।

বুধবার (২০ নভেম্বর) বিষ্ণাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ ঘটনা ঘটে। এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশেদ আলম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বিষ্ণাদী এলাকায় যুব সমাজের উদ্যোগে বুধবার একটি ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে স্থানীয় মাদক ব্যবসায়ী নুরুল ইসলাম ও ইলিয়াছ মোল্লাসহ তার সহযোগীরা বিষ্ণাদী প্রাথমিক বিদ্যালয় কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে বিদ্যালয়ের মাঠে ৫০টির বেশি দোকান নির্মাণ করে। পরে শিক্ষকরা বিষয়টি বিদ্যালয়ের সভাপতিসহ স্থানীয়দের জানানোর পর দোকান উঠিয়ে দেওয়া হয়। পরে নুরুল ইসলাম ও ইলিয়াস মোল্লাসহ তাদের সহযোগীরা শিক্ষকদের ওপর হামলা করে। সঙ্গে লাঞ্ছিত করে প্রাণনাশের হুমকি দেয়। পরে আশপাশের লোকজন ছুটে আসলে পালিয়ে যায় তারা।

বিষ্ণাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আনিসুজ্জামান মুকুল জানান, স্থানীয় কয়েকজন বখাটে বাধা দেওয়ার পরও বিদ্যালয়ের মাঠে দোকান নির্মাণের চেষ্টা করে। শিক্ষকরা বাধা দিলে তাদের ওপর হামলা চালিয়ে লাঞ্ছিত করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অঞ্জন কুমার সরকার জানান, এ বিষয়ে অভিযোগ পাওয়ার পর পুলিশ প্রশাসনকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড