• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে মাইক্রোবাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

  সারাদেশ ডেস্ক

২১ নভেম্বর ২০১৯, ০০:৩১
হাসপাতাল
কিশোরগঞ্জ সদর হাসপাতাল (ছবি : ফাইল ফটো)

দ্রুতগামী মাইক্রোবাসের সঙ্গে যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় দুইজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

নিহতরা হলেন- উপজেলার দক্ষিণ মাইজহাটি গ্রামের সুবেদ আলীর ছেলে মো. আল-আমিন (৩৫) এবং কটিয়াদী উপজেলার কাচারিপাড়া গ্রামের মৃত শুকলাল রবিদাসের ছেলে বিগন রবিদাস (২৭)।

বুধবার (২০ নভেম্বর) বিকাল ৫টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের পুলেরঘাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কটিয়াদী হাইওয়ে পুলিশ জানায়, বুধবার বিকালে সিএনজিচালিত একটি অটোরিকশা ভৈরব থেকে কিশোরগঞ্জের দিকে আসার পথে পুলেরঘাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ ঘটে। এ সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা ওই দুইজন যাত্রী নিহত হয়। এছাড়া আহত হয় আকরাম ও জাকারিয়া নামে আরও দুইজন সিএনজি যাত্রী। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।

সড়ক দুর্ঘটনায় দুইজন নিহতের সত্যতা স্বীকার করে কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস এম জহিরুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসসহ চালককে আটক করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড