• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝালকাঠিতে নিখোঁজ প্রতিবন্ধী নারীর মরদেহ উদ্ধার

  ঝালকাঠি প্রতিনিধি

২০ নভেম্বর ২০১৯, ১৯:১৫
বুদ্ধিপ্রতিবন্ধী নারী আকলিমা বেগম
বুদ্ধিপ্রতিবন্ধী নারী আকলিমা বেগম (ছবি : দৈনিক অধিকার)

ঝালকাঠির নলছিটি উপজেলার আখরপাড়া গ্রামের নিখোঁজ বুদ্ধিপ্রতিবন্ধী নারী আকলিমা বেগমের (৫০) মরদেহ পার্শ্ববর্তী রাজাপুর উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। তিনি গত দেড় মাস ধরে নিখোঁজ ছিলেন বলে জানা গেছে।

বুধবার (২০ নভেম্বর) বেলা ১১টার দিকে রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়নের দক্ষিণ তারাবুনিয়া গ্রাম থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

সাত সন্তানের জননী বুদ্ধিপ্রতিবন্ধী আকলিমা বেগম আখরপাড়া গ্রামের আইউব আলী হাওলাদারের স্ত্রী।

জানা যায়, গত ১৪ অক্টোবর সকালে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হন গৃহবধূ আকলিমা বেগম। সারাদিন অতিবাহিত হলেও তিনি বাড়ি না ফেরায় তার স্বামী-সন্তানরা আত্মীয় স্বজনদের বাড়িতে খুঁজতে শুরু করেন। সম্ভাব্য সব জায়গায় তার খোঁজ নিয়ে কোনো সন্ধান না পাওয়ায় স্বামী নলছিটি থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

রাজাপুর থানা পুলিশ জানায়, বুধবার সকাল ১০টার দিকে স্থানীয় বাসিন্দারা তারাবুনিয়া গ্রামের ডাক্তার বাড়ি সংলগ্ন রাস্তার পূর্ব পাশে অজ্ঞাত নারীর মরদেহটি দেখতে পেয়ে চেয়ারম্যানকে জানায়। পরে চেয়ারম্যান বিষয়টি অবহিত করলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

সাতুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান বলেন, ঘটনাস্থলে উপস্থিত এলাকাবাসী কেউ ওই নারীকে দেখে চিনতে পারেনি। পরে পুলিশকে খবর দেওয়া হয়েছে। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, মানসিক ভারসাম্যহীন নারী আকলিমা বেগমের মরদেহটি প্রথমে অজ্ঞাত হিসেবে বিবেচনা করা হলেও পরে নলছিটি থানার পুলিশের তথ্য মতে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি গত প্রায় দেড় মাস নিখোঁজ ছিলেন বলে জানা গেছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড