• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামরাইয়ে দুই বেকারিকে ৬০ হাজার টাকা অর্থদণ্ড

  ধামরাই প্রতিনিধি

১৯ নভেম্বর ২০১৯, ১৮:২২
অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন
অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন (ছবি : দৈনিক অধিকার)

অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদনের অভিযোগে ধামরাইয়ে দুই বেকারিকে ৬০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে ধামরাই উপজেলার ঢুলিভিটা এলাকার দুই বেকারিতে অভিযান চালান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) অন্তরা হালদার।

এ সময় ঢুলিভিটা এলাকার তিতাস বেকারির মালিক বেলায়েত হোসেনকে ৫০ হাজার টাকা এবং একই এলাকার বন্ধু ফুড প্রোডাক্টস বেকারির মালিক এরশাদ সরকারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় জরিমানা অনাদায়ে দুই কারখানা থেকে তিনজনকে আটক করা হলেও পরে অর্থ পরিশোধ করলে তাদের ছেড়ে দেওয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) অন্তরা হালদার বলেন, ভোক্তা অধিকার আইনের ৫৩ ধারা ও ৩৭ ধারায় নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে বেকারি পণ্য উৎপাদনের অভিযোগে দুটি কারখানাকে যথাক্রমে ৫০ হাজার ও ১০ হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় জরিমানা অনাদায়ে তিনজনকে আটক করা হলেও পরে অর্থ পরিশোধ করলে তাদের ছেড়ে দেওয়া হয়।

ওডি/ এফইউ
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড