• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে অস্ত্র ও ইয়াবাসহ ধরা খেল ডাকাত সর্দার

  ফরিদপুর প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৯, ১৯:৫৩
গ্রেফতার
ডাকাত সর্দার ফরিদ কাজীকে গ্রেফতারের পর উদ্ধারকৃত অস্ত্র ও গুলি (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরের সালথা উপজেলায় অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ ফরিদ কাজী (৪৫) নামে তালিকাভুক্ত এক ডাকাত সর্দারকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

গ্রেফতারকৃত ডাকাত সর্দার ফরিদ কাজী উপজেলার ফুলবাড়িয়া গ্রামের মৃত মন্টু কাজীর ছেলে।

সোমবার (১৮ নভেম্বর) ভোররাতে সালথা উপজেলাধীন ফুলবাড়িয়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড তাজা কার্তুজ, একটি দেশীয় পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি দেশীয় ছুরি, একটি ডেগারসহ ১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারের সত্যতা স্বীকার করে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদ কাজীকে সোমবার ভোররাতে ফুলবাড়িয়া গ্রামের নিজ বাড়ি থেকে আটক করা হয়। এ সময় তার কাছে বেশ কয়েকটি অস্ত্র ও গোলাবারুদসহ মাদক উদ্ধার করা হয়। এ ব্যাপারে সালথা থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে পৃথক মামলা দোয়ের করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত ফরিদ কাজী একজন পেশাদার ডাকাত সর্দার ও মাদক কারবারি। তার বিরুদ্ধে ফরিদপুরের বিভিন্ন থানায় ছয়টি, গোপালগঞ্জ জেলার বিভিন্ন থানায় চারটি ও মাদারীপুর জেলার রাজৈর থানায় একটিসহ মোট ১১টি মামলা রয়েছে। এছাড়া গ্রেফতারকৃত ফরিদ কাজী গোপালগঞ্জের মোকসুদপুর থানার জিআর মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড