• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাথরঘাটায় গ্যাস বিস্ফোরণ, তদন্ত শুরু

  চট্টগ্রাম প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৯, ১৬:৩৮
পাথরঘাটা
পাথরঘাটায় গ্যাসলাইন বিস্ফোরণের ঘটনাস্থলে তদন্ত কমিটি (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম নগরীর পাথরঘাটায় সংঘটিত গ্যাসলাইন বিস্ফোরণে হতাহতের ঘটনায় চসিক, জেলা প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে গঠিত তদন্ত কমিটি কাজ শুরু করেছে। 

সোমবার (১৮ নভেম্বর) সকালে নগর পুলিশের পক্ষ থেকে গঠিত তদন্ত কমিটির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করেছে। 

সবকটি তদন্ত কমিটি দুর্ঘটনার প্রকৃত কারণ খুঁজে বের করার পাশাপাশি কর্তৃপক্ষের কোনো অবহেলা আছে কি না তাও খতিয়ে দেখবে বলে জানা গেছে। 

এ দিকে, দুর্ঘটনায় আহত নয়জন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এরমধ্যে তিনজনের অবস্থা গুরুতর। ইতোমধ্যে একজনকে ঢাকায় পাঠানো হয়েছে। 

গঠিত তদন্ত কমিটিগুলোর মধ্যে নগর পুলিশের দক্ষিণ জোনের উপকমিশনার (ডিসি) মেহেদী হাসান, নগর বিশেষ শাখার অতিরিক্ত উপকমিশনার মঞ্জুর মোরশেদ ও কোতোয়ালি জোনের সহকারী কমিশনার নোবেল চাকমা, কেজিডিসিএলের মহাব্যবস্থাপক (ইঞ্জিনিয়ারিং ও সার্ভিসেস) প্রকৌশলী সারোয়ার হোসেন, উপমহাব্যবস্থাপক (কোয়ালিটি কন্ট্রোল) প্রকৌশলী আহসান হাবিব, উপমহাব্যবস্থাপক (বিক্রয়) প্রকৌশলী আবু জাহের উপমহাব্যবস্থাপক (প্ল্যানিং) প্রকৌশলী শফিউল আলমসহ সংশ্লিষ্টরা এ ঘটনা তদন্ত করছেন।

উল্লেখ্য, চট্টগ্রামের পাথরঘাটায় রবিবার (১৭ নভেম্বর) গ্যাস লাইন বিস্ফোরণে সাতজন নিহত হয়। এ ঘটনায় আহত হন প্রায় ২৪ জন। সাতজন নিহত ও প্রায় ২৪ জন আহত হলেও এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড