• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনায় প্রাণ গেল আরও ১ জনের 

  অধিকার ডেস্ক

  আন্তর্জাতিক ডেস্ক

১৮ নভেম্বর ২০১৯, ০৯:১৮
দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া ট্রেনের বগি
দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া ট্রেনের বগি (ছবি : সংগৃহীত)

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার রেলওয়ে স্টেশনে ঘটে যাওয়া ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় আরও এক জনের মৃত্যু হলো। নিহতের নাম তারা হরিজন (৪৫)। মৃত তারা হরিজনের বাড়ি নোয়াখালীর সুধারাম উপজেলায়। এর ফলে কসবার ট্রেন দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৮ জনে দাঁড়ালো।

শনিবার (১৬ নভেম্বর) ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হলেও রোববার (১৭ নভেম্বর) রাতে তারা হরিজনের মৃত্যুর খবর পাওয়া যায়।

ট্রেন দুর্ঘটনায় আরও এক জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে আখাউড়া রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কান্তি দাস জানান, মৃত তারা হরিজনের বাড়ি নোয়াখালীর সুধারাম উপজেলায়।

উল্লেখ্য, সোমবার (১১ নভেম্বর) রাতে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ রেলওয়ে স্টেশনের লুপলাইনের মুখে সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ট্রেন এবং চট্টগ্রাম থেকে ঢাকাগামী তূর্ণা নিশীথা এক্সপ্রেসের সংঘর্ষে ১৬ জন নিহত এবং আহত হয় শতাধিক যাত্রী।

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড