• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

লালমনিরহাটে ছাত্রদল নেতার ওপর হামলা, আটক ২

  লালমনিরহাট প্রতিনিধি

১৭ নভেম্বর ২০১৯, ১৩:০০
ছাত্রদল নেতা
অতর্কিত হামলার শিকার ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল নোমান (ছবি : দৈনিক অধিকার)

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ছাত্রদলের সহসাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমানের ওপর অতর্কিত হামলায় বাপ্পি ও হিমু নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার সোনালী ব্যাংক চত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, হাতীবান্ধা উপজেলায় ছাত্রদলের সহসাধারণ সম্পাদক নোমানের সঙ্গে বাপ্পী ও হিমুর দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। পূর্ব শত্রুতার জেরে নোমানের ওপর অতর্কিত হামলা চালায় সিঙ্গিমারী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে তানভীর হাসান বাপ্পি (২০) ও রেজওয়ানুর রহমান হিমু (১৫)।

এ দিকে, নোমান গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতাল নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এ সময় স্থানীয়রা হামলাকারী বাপ্পি ও হিমুকে আটক করে পুলিশে দেয়।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নাজির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ রবিবার (১৭ নভেম্বর) সকালে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড