• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলেদের হাতে আহত হয়ে থানায় বিচারপ্রার্থী হলেন বাবা

  কিশোরগঞ্জ প্রতিনিধি

১৭ নভেম্বর ২০১৯, ০৯:৫৭
আহত বাবা
আহত বাবা (ছবি : সংগৃহীত)

কিশোরগঞ্জের হোসেনপুরে পিতাকে পিটিয়ে আহত করেছে মাদকাসক্ত দুই ছেলে। এ ঘটনায় অভিযুক্ত দুই ছেলের বিরুদ্ধে হোসেনপুর থানায় অভিযোগ করেছেন আহত পিতা মো. জসিম উদ্দিন।

শুক্রবার (১৫ নভেম্বর) রাতে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ডাংরী গ্রামে এ ঘটনা ঘটে। পরদিন শনিবার ১৬ নভেম্বর থানায় অভিযোগ করেন তিনি।

অভিযোগে জানা গেছে, উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ডাংরী গ্রামের জসিম উদ্দিনের দুই ছেলে রিয়াদ মিয়া (১৮) ও রিফাত মিয়া (১৬) এলাকার খারাপ প্রকৃতির ছেলেদের সঙ্গে চলাফেরা করে। এমনকি তারা অশ্লীল গান-বাজনা, মাদক সেবনসহ জুয়া খেলার আড্ডায় বসে এবং বিভিন্ন অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত থাকে। এসব বিষয় নিয়ে গত শুক্রবার রাতে বাবা জসিম উদ্দিন দুই ছেলেকে প্রতিবাদ করলে তারা লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে আহত করে জসিম উদ্দিনকে।

এ ঘটনায় বিচার চেয়ে শনিবার সন্ধ্যার পর হোসেনপুর থানায় উপস্থিত হয়ে দুই ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন জসিম উদ্দিন।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. মোস্তাফিজুর রহমান জানান, এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড