• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বশুরবাড়ি থেকে নিখোঁজ সাথী আক্তারের সন্ধান মিলেছে

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৬ নভেম্বর ২০১৯, ২২:৫১
নিখোঁজ সাথী আক্তার
নিখোঁজ সাথী আক্তার (ছবি : দৈনিক অধিকার)

দৈনিক অধিকারে নিউজ প্রকাশ হওয়ার পর নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ভবনাথপুর গ্রামের আবু তাহেরের মেয়ে নিখোঁজ সাথী আক্তারের সন্ধান মিলেছে। গত দুই মাস আগে সাথী আক্তার নিখোঁজ হয়। সে বর্তমানে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মুমূর্ষু অবস্থায় পুলিশি হেফাজতে চিকিৎসাধীন রয়েছে।

চট্টগ্রাম সিআরপি থানার এসআই মাসুদ রানা জানান, সীতাকুণ্ড রেলওয়ে রাস্তায় শনিবার (১৬ নভেম্বর) সকালে স্থানীয় এলাকাবাসী একটি মেয়েকে বিবস্ত্র অবস্থায় দেখতে পেয়ে প্রথমে রেলওয়ে পুলিশকে জানায়। পরে রেলওয়ে পুলিশ বিষয়টি সিআরপি থানায় জানানোর পর ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সে বর্তমানে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। সে কথা বলতে পারে না শুধু বাড়ি সোনারগাঁ উপজেলায় বলছে।

এ দিকে সোনারগাঁ থানা পুলিশ জানিয়েছে, সন্ধান পাওয়া সাথী আক্তার সোনারগাঁওয়ের মেন্দিভিটা এলাকার শামীমের স্ত্রী ও ভবনাথপুর গ্রামের আবু তাহেরের মেয়ে।

এর আগে নিখোঁজ সাথী আক্তার এর মা গত বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সোনারগাঁ থানায় স্বামী ও শ্বশুর বাড়ির বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ উল্লেখ করা হয়, উপজেলার ভবনাথপুর গ্রামের আবু তাহেরের মেয়েকে একই উপজেলার মেন্দিভিটা এলাকার সাহেব আলীর ছেলে শামীমের সঙ্গে গত আট বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসার জীবনে দুইটি ছেলে সন্তান রয়েছে।

সাথীর মা ছানু বেগম অভিযোগ করে বলেন, সাথীর স্বামী শামীম যৌতুকের জন্য সাথীকে প্রায়ই নির্যাতন করত। শেষবার গত ৮ সেপ্টেম্বর যৌতুকের জন্য পুনরায় মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। সে থেকে সাথী নিখোঁজ। সাথীর মা বিভিন্ন জায়গায় খোঁজ করে না পেয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড