• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

অফিসে বসে ইয়াবা সেবন করা সেই সরকারি কর্মকর্তাকে ক্লোজড

  ময়মনসিংহ প্রতিনিধি

১৪ নভেম্বর ২০১৯, ২২:২২
সরকারি কর্মকর্তা সমীর কুমার চক্রবর্তী
অফিসে ইয়াবা সেবনকালে সরকারি কর্মকর্তা সমীর কুমার চক্রবর্তী ( ছবি : দৈনিক অধিকার )

অফিসে বসে ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভূমি অফিসের প্রধান সহকারী কাম হিসাবরক্ষক সমীর কুমার চক্রবর্তীকে ক্লোজড করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাত ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন ময়মনসিংহ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ শের মাহবুব মুরাদ।

তিনি জানান, ওই কর্মকর্তাকে ফুলপুর ভূমি অফিস থেকে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে। একই সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) এ বিষয়ে তদন্ত করার নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই সরকারি কর্মকর্তার ইয়াবা সেবনের ১৫ সেকেন্ডের একটি ভিডিওটি ছড়িয়ে পড়ে।

ভিডিওতে দেখা যায়, ফুলপুর কার্যালয়ের প্রধান সহকারী কাম হিসাবরক্ষক সমীর কুমার চক্রবর্তী অফিসে বসে ইয়াবা সেবন করছেন। তিনি অফিসের চেয়ারে বসে আছেন। তার সহকারীরা ইয়াবা সামনে নিয়ে আসেন। আর তিনি তা সেবন করেন। এ নিয়ে ফুলপুরে চলছে ব্যাপক সমালোচনা।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড