• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ নিহত ৩

  গাজীপুর প্রতিনিধি

১৪ নভেম্বর ২০১৯, ২০:১৩
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি অটোরিকশা (ছবি : ফাইল ফটো)

গাজীপুরের কাপাসিয়ায় একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকালে কাপাসিয়া উপজেলার বীরউজুলী দিঘীরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আড়ালিয়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে সোহেল (৫০), তার মেজো মেয়ে রুমা (৫) এবং তরগাঁও গ্রামের মুক্তিযোদ্ধা মোসলেহ উদ্দিনের ছেলে মাজহারুল ইসলাম (৩০)। সে কাপাসিয়া উপজেলা কৃষি অফিসের উপসহকারী কৃষি কর্মকর্তা।

আহতরা হলেন- সোহেলের স্ত্রী নাজমা (৪৫) এবং তাদের বড় মেয়ে সুমা (২০)। নাজমা ও তার বড় মেয়েকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এ সময় ঘটনাস্থল থেকে নিহত সোহেলের ৭ মাস বয়সী শিশু কন্যা রীমাকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম জানান, টোক ইউনিয়নের আড়ালিয়া গ্রামের সোহেল তার তিন মেয়ে ও স্ত্রীকে নিয়ে টোক বাজার থেকে সিএনজি অটোরিকশাযোগে কাপাসিয়া সদরের দিকে আসছিলেন। পরে সিএনজিটি কাপাসিয়া উপজেলাধীন বীরউজুলী দীঘিরপাড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কিশোরগঞ্জগামী জলসিড়ি পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। ঘটনার পর পুলিশ ঘটনাস্থল থেকে বাসটি আটক করেছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড