• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

উল্লাপাড়ায় রংপুর এক্সপ্রেসের ৮টি বগি লাইনচ্যুত, আগুন

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৪ নভেম্বর ২০১৯, ১৪:৪৯
ট্রেন
রংপুর এক্সপ্রেসের ট্রেনের ৫টি বগি লাইনচ্যুত (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রংপুর এক্সপ্রেস ট্রেনের ৮টি বগি লাইনচ্যুত হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ৫টি বগিতে আগুন লেগেছে, এর মধ্যে পুড়ে গেছে ৪টি বগি ও ইঞ্জিন। এতে ঢাকার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে উদ্ধার কাজ চালাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা। এখনো কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে।

এ তথ্য নিশ্চিত করেছেন উল্লাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাজির হোসেন।

জানা যায়, বৃহস্পতিবার বেলা ২টায় উল্লাপাড়া রেলস্টেশনে ঢোকার মুখে বগি লাইনচ্যুতির ঘটনা ঘটে। ট্রেনটি দুই নম্বর লাইন দিয়ে স্টেশনে ঢোকার কথা ছিল। কিন্তু স্টেশনমাস্টার এক নম্বর লাইনে সিগন্যাল দিয়ে দেন। এতে দুর্ঘটনায় পড়ে ট্রেনটি। এ সময় ট্রেনটির ইঞ্জিনসহ ৫টি বগিতে আগুন ধরে যায়। কালো ধোঁয়ায় ছেয়ে যায় পুরো এলাকা।

এ দিকে ৪০০ থেকে ৫০০ গজ রেললাইন উপড়ে গেছে সঙ্গে বিচ্ছিন্ন হয়ে পড়েছে ঢাকার সঙ্গে দক্ষিণ ও উত্তরবঙ্গের রেলযোগাযোগ। উত্তরবঙ্গের সড়ক যোগাযোগও বন্ধ রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, ঢাকা অভিমুখী রংপুর এক্সপ্রেসের ইঞ্জিন লাইনচ্যুত হয়ে অপর তিনটি বগিকে ধাক্কা দেয়। এতে ৮টি বগি লাইনচ্যুত হয়ে ইঞ্জিনে আগুন ধরে যায়।

ভিডিও দেখতে ক্লিক করুন- উল্লাপাড়ায় রংপুর এক্সপ্রেসের ৮টি বগি লাইনচ্যুত, আগুন

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড