• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমান

  বেনাপোল প্রতিনিধি, যশোর

১৩ নভেম্বর ২০১৯, ০৮:২৯
মশিউর রহমান
মুক্তিযোদ্ধা আলহাজ্ব মশিউর রহমানকে গার্ড অব অনার প্রদান (ছবি : দৈনিক অধিকার)

যশোরের শার্শা উপজেলার বেনাপোল ইউনিয়নের ৭ নম্বর সেক্টরের সাব সেক্টর ৯, মুজাহিদ কমান্ডার মুক্তিযোদ্ধা আলহাজ্ব মশিউর রহমানের (মশি হাজি) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) সকালে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মশিউর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। তিনি গাজীপুর গ্রামের বাসিন্দা ছিলেন।

বেনাপোল কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত এ রাষ্ট্রীয় মর্যাদা প্রদান অনুষ্ঠানে প্রথমে বীর মুক্তিযোদ্ধার লাশ জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত করে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর পুলিশের চৌকস দল শার্শা উপজেলা নির্বাহী অফিসার কুমার মণ্ডলের নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করেন। গার্ড অব অনার শেষে নামাজে জানাজা পড়িয়ে মুক্তিযোদ্ধাকে বেনাপোলের গাজীপুর গ্রামে তার পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

রাষ্ট্রীয় মর্যাদা প্রদান অনুষ্ঠানে রাষ্ট্রের পক্ষে উপস্থিত ছিলেন- যশোর ১,শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন, শার্শা উপজেলা নির্বাহী অফিসার পূলক কুমার মণ্ডল, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মো. মামুন খান।

আরও উপস্থিত ছিলেন- শার্শা উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু , উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, শার্শা উপজেলা কমান্ডার মো. মোজাফফর হোসেন, বেনাপোল-পুটখালী মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আলম হাওলাদার, বেনাপোল পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন ও সমাজকল্যাণ সম্পাদক মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড যশোরসহ স্থানীয় মুক্তিযোদ্ধাবৃন্দ ও উপজেলা পুলিশের চৌকস সদস্যবৃন্দ।

উল্লেখ্য, শার্শা উপজেলার বেনাপোল পৌরসভার মুক্তিযোদ্ধা, সেতু সেন্টার (সিএন্ডএফ এজেন্ট) স্বত্বাধিকারী বেনাপোল সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মশিউর রহমান সোমবার সকাল ৭টা ৪৫ মিনিটে ঢাকা অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে নিউমোনিয়া রোগে ভুগছিলেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড