• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফোনে কথা বলার সময় ট্রেনের ধাক্কায় এসআই নিহত

  বগুড়া প্রতিনিধি

১২ নভেম্বর ২০১৯, ২১:১৭
আক্তার হোসেন
নিহত এসআই আক্তার হোসেন (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার সান্তাহারে রেল লাইনের ওপর দিয়ে মোবাইল ফোনে কথা বলতে বলতে হেঁটে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন আক্তার হোসেন (৫০) নামে এক পুলিশের উপপরিদর্শক (এসআই)। তিনি সিরাজগঞ্জের সাজাদপুরের গোপালপুর গ্রামের বাসিন্দা এবং নওগাঁর রাণীনগর থানায় কর্মরত ছিলেন।

মঙ্গলবার (১২ নভেম্বর) বেলা সোয়া ১২টার দিকে সান্তাহার ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বেলা ১২টার দিকে এসআই আক্তার পুলিশের পোশাক পরা অবস্থায় রাণীনগর স্টেশন এলাকায় কাজ শেষে রেল লাইনের ওপর দিয়ে মোবাইল ফোনে কথা বলতে বলতে হাঁটছিলেন। এ সময় তিনি সৈয়দপুর থেকে খুলনাগামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বিকাল ৪টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সান্তাহার জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে থানায় একটি জিডি করা হয়েছে। এছাড়া এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা করা হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড