• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডোবার জলে ভেসে গেল ১৩ টন পেঁয়াজ

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

১২ নভেম্বর ২০১৯, ১৮:৫২
ট্রাক
ট্রাক উল্টে রাস্তায় পাশের ডোবায় পড়ে যাওয়া পেঁয়াজ উদ্ধার করা হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে ১৩ টন পেঁয়াজ বোঝাই একটি ট্রাক সড়কের পাশের খাদে উল্টে পড়েছে। এ দুর্ঘটনায় একজন ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১২ নভেম্বর) সকালে উপজেলার বাগিচাহাট দিঘীরপাড় এলাকাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বিপদজনক বাঁক নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে দোহাজারী হাইওয়ে থানার এএসআই মোহরম আলী জানিয়েছেন, মঙ্গলবার সকালে চট্টগ্রাম নগরীর চাকতাই এলাকা থেকে ‘মেসার্স আলী ষ্টোর’ নামে একটি পাইকারি দোকানের সাড়ে ১৩ টন পেঁয়াজ বোঝাই ওই ট্রাকটি টেকনাফ থেকে চট্টগ্রামের উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে বাগিচাহাট দিঘীর পাড় এলাকায় বিপদজনক বাঁক নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পার্শ্ববর্তী ডোবায় পড়ে যায়। এতে চালক ও হেলপার অল্প আঘাতপ্রাপ্ত হলেও ট্রাকে থাকা ব্যবসায়ী কক্সবাজার এলাকার ভুট্টো (৪০) গুরুতর আহত হয়। পরবর্তীকালে স্থানীয়রা তাকে উদ্ধার করে বিজিসি ট্রাস্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

চাকতাই এলাকার ‘মেসার্স আলী ষ্টোরের’ ম্যানেজার মাহফুজ জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে চট্টগ্রাম থেকে বাগিচাহাট এলাকার ঘটনাস্থলে এসে দেখি বেশিরভাগ পেঁয়াজ ডোবার পানিতে নষ্ট হয়ে গেছে। পরে ডোবা থেকে পেঁয়াজের বস্তাগুলো উত্তোলন করে আপর একটি ট্রাক ভাড়া করে অবশিষ্ট পেঁয়াজগুলো চট্টগ্রামে নেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আহসান হাবীব দৈনিক অধিকারকে জানান, স্থানীয়দের সহায়তায় ডোবা থেকে উত্তোলনকৃত পেঁয়াজগুলো সংশ্লিষ্ট ব্যবসা প্রতিষ্ঠানের প্রতিনিধির হাতে তুলে দিয়ে দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনার পর চালক ও হেলপার পলাতক রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড