• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

থানায় ব্যবসায়ীকে হাতকড়া পরিয়ে নির্যাতন, ওসির তাৎক্ষণিক বদলি

  নড়াইল প্রতিনিধি

১২ নভেম্বর ২০১৯, ১৪:১৮
ওসি
লোহাগড়া থানার ওসি মো. মোকাররম হোসেন (ছবি : দৈনিক অধিকার)

থানায় নিয়ে হাতকড়া পরিয়ে ব্যবসায়ীকে নির্যাতনের অভিযোগ ওঠার পর নড়াইলের লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোকাররম হোসেনকে তাৎক্ষণিক বদলি (স্ট্যান্ড রিলিজ) করা হয়েছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) সকালে ওসি মো. মোকাররম হোসেনের বদলির বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইলের পুলিশ সুপার জসীম উদ্দিন।

এর আগে সোমবার (১১ নভেম্বর) পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন (পিপিএম) স্বাক্ষরিত ওই বদলির আদেশপত্রটি মেইলের মাধ্যমে লোহাগড়া থানায় পৌঁছায়।

এ দিকে, পুলিশ সূত্রে জানা গেছে, ওসি মোকাররম হোসেনকে লোহাগড়া থানা থেকে মেহেরপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। প্রশাসনিক কাজে অবহেলার কারণে তাকে তাৎক্ষণিকভাবে লোহাগড়া পুলিশ স্টেশন ত্যাগ করতে আদেশপত্রটিতে বলা হয়েছে।

উল্লেখ্য, লোহাগড়া বাজারের ব্যবসায়ী বহুল আলোচিত শিহাব মল্লিককে গত ৪ নভেম্বর থানা ভবনে এসআই নুর আলম সিদ্দিকসহ মামলার বাদী মনিরুল ইসলাম মল্লিক ও তার ভাই খায়রুল ইসলাম মল্লিক হাতকড়া পরিয়ে চোখ বেঁধে নির্যাতন করে। এ অভিযোগ ওঠার পর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ ইমরানকে প্রধানসহ পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও) ও কোর্ট ইন্সপেক্টরকে সদস্য করে নড়াইলের পুলিশ সুপার তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেন। এ দিকে, নির্যাতনের ঘটনায় ১০ নভেম্বর ব্যবসায়ী শিহাব মল্লিক বাদী হয়ে গোপীনাথপুর গ্রামের সাকায়েত হোসেন মল্লিকের ছেলেসহ আপন তিন ভাই খাইরুল ইসলাম মল্লিক, মনিরুল ইসলাম মল্লিক, বদরুল আলম মল্লিক এবং মৃত মোদাচ্ছের মোল্যার ছেলে আবুল খায়ের মোল্যাকে আসামি করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন। আলোচিত এ ঘটনার পরেই ওসি মোকাররম হোসেনকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড