• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাঁচ হাজার পিস ইয়াবাসহ ধরা খেল দুইজন

  উখিয়া প্রতিনিধি, কক্সবাজার

১১ নভেম্বর ২০১৯, ২৩:০১
আটক
পাঁচ হাজার পিস ইয়াবাসহ আটককৃত মাদক কারবারিরা (ছবি : দৈনিক অধিকার)

পাঁচ হাজার পিস ইয়াবাসহ কক্সবাজারের উখিয়া উপজেলায় দুইজন মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫)।

আটককৃত মাদক কারবারিরা হলো- উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের তুতুরবিল এলাকার জাফর আলমের ছেলে শাহাব উদ্দিন (২৩) ও করইবনিয়া এলাকার জাগির হোসেনের ছেলে আবদুল গফুর (৩২)।

ইয়াবা ক্রয়-বিক্রয়ের গোপন তথ্যে সোমবার (১১ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে দিকে উখিয়া উপজেলার পালংখালী বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক কারবারি আটকের সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১৫-এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ শাদী জানান, সোমবার বাতে গোপন সংবাদের মাধ্যমে র‍্যাব জানতে পারে, উখিয়ার পালংখালী বাজারে ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য মাদক কারবারিরা অবস্থান করছে। এমন খবরে র‍্যাবের একটি অভিযানিক দল ওই বাজারে অভিযান চালিয়ে দুইজন মাদক কারবারিকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২৫ লাখ টাকা।

আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পর তাদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড