• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১১ নভেম্বর ২০১৯, ১৮:১৯
যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিক পালন
যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা যুবলীগের আয়োজনে সোমবার (১১ নভেম্বর) বিকালে জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং একই জায়গায় এসে শেষ হয়।

র‌্যালিতে জেলা যুবলীগ, উপজেলা যুবলীগ, পৌর যুবলীগসহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। পরে জেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান বাবলু, মাহবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, দপ্তর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক পবারুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড