• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় বাসচাপায় প্রাণ হারাল ভ্যানচালক

  পাবনা প্রতিনিধি

০৯ নভেম্বর ২০১৯, ১৬:৩৯
নিহত
নিহত ভ্যানচালকের মরদেহটি উদ্ধারকালে পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

দ্রুতগামী বাসের চাপায় পাবনার সাঁথিয়া উপজেলায় জালাল উদ্দিন (৩৫) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। একই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

নিহত জালাল উদ্দিন সাঁথিয়া উপজেলার চরপাড়া গ্রামের ইসহাক আলীর ছেলে ও পেশায় একজন ভ্যানচালক।

এ দিকে, দুর্ঘটনায় আহতরা হলেন- কামাল হোসেনের ছেলে ইস্রারাফুল (২২), ও নিজাম উদ্দিনের ছেলে হবিবর বিশ্বাস (৫৫) ও আমিন প্রাংয়ের ছেলে আলাউদ্দিন (৩০)। এদের মধ্যে ইস্রারাফুলের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শনিবার (৯ নভেম্বর) বেলা ১২টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কের সাঁথিয়া উপজেলাধীন বনগ্রাম কিডনি হাসপাতালের কাছে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপপরিদর্শক) এসআই আমিনুল ইসলাম জানান, শনিবার বেলা ১২টার দিকে ‘সি-লাইন’ নামে ঢাকা থেকে পাবনাগামী একটি যাত্রীবোঝাই বাস একটি ভ্যানকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালকের মৃত্যু হয় এবং ভ্যানে থাকা অপর তিনজন যাত্রী গুরুতর আহত হয়।

এ দিকে, প্রত্যক্ষদর্শী ও কিডনি হাসপাতালের ল্যাব সহকারী আসাদুল্লাহ জানান, দুর্ঘটনায় ভ্যানচালকের দেহটি বাসের চাকায় পিষ্ট হয়ে ছিন্নভিন্ন হয়ে যায়। যাত্রীবাহী বাসটির বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে বলে কয়েকজন স্থানীয় জানিয়েছেন।

সড়ক দুর্ঘটনায় নিহতের সত্যতা স্বীকার করে আতাইকুলা থানার ওসি মনিরুজ্জামান দৈনিক অধিকারকে জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এছাড়া ‘সি-লাইনের’ ওই বাসসহ চালককে আটক করা হয়েছে। এ সময় ঘটনাটিতে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে উল্লেখ করে তিনি বলেন, নিহত ভ্যানচালক জালালের স্বজনেরা চাইলে তার মরদেহের ময়না তদন্তের ব্যবস্থা করা হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড