• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে কলাবাগানে মিলল যুবকের গলাকাটা লাশ

  গাজীপুর প্রতিনিধি

০৮ নভেম্বর ২০১৯, ১৯:৪১
যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার
যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করছে পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার বহেরারচালা গ্রামের একটি কলাবাগানে আরিফুল ইসলাম আসিফ (২০) নামের এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৮ নভেম্বর) বেলা ১২টার দিকে শ্রীপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিহত আরিফুল ইসলাম আসিফ কুড়িগ্রাম জেলার উলিপুর থানার রামদাস হরিররাম সাদ্দার পাড়া গ্রামের আতাউর রহমানের ছেলে। তিনি স্থানীয় হেলাল উদ্দিনের বাড়িতে সহকর্মীদের সঙ্গে ভাড়া থেকে মিতালী কারখানায় চাকরি করতেন।

সহকর্মীদের বরাত দিয়ে ও শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্লা জানান, দুই মাস আগে তিনি কুড়িগ্রাম থেকে এসে ওই কারখানায় চাকরি নেন। বৃহস্পতিবার (৭ নভেম্বর) সন্ধ্যায় কারখানা কর্তৃপক্ষ তাকে অক্টোবর মাসের বেতন পরিশোধ করেছিল। সন্ধ্যায় কারখানা থেকে বের হওয়ার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

শুক্রবার সকালে কলাবাগানের শ্রমিকেরা কাজ করতে এসে বাগানের পাশে রক্ত দেখতে পান। পরে পাশের একটি কূপে কলাপাতার নিচে মরদেহটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে গলাকাটা মরদেহটি উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, হত্যাকাণ্ডের প্রকৃত কারণ উদঘাটনে কাজ করছে পুলিশ, মামলা প্রক্রিয়াধীন। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড