• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও গুলিসহ ভারতীয় দম্পতি আটক

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

০৬ নভেম্বর ২০১৯, ২১:১২
আটক
অস্ত্র ও গুলিসহ আটককৃত ভারতীয় দম্পতি (ছবি : দৈনিক অধিকার)

একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় ভারতীয় এক দম্পতিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আটককৃতরা হলো- ভারতের মালদহ জেলার হবিপুর থানার ধুমবালু গ্রামের মৃত রাম পরিয়াক চৌধুরী (৫৫) তার স্ত্রী কলাবতী চৌধুরী (৪৫)।

বুধবার (৬ নভেম্বর) রাতে র‌্যাব থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে একই দিন বিকাল ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়নের ময়ামারী এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ তাদের আটক করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে প্রেরিত ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার স্বজল কুমারের নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল বুধবার বিকাল ৩টার দিকে ভোলাহাট উপজেলার ৩ নম্বর দলদলী ইউনিয়নের ময়ামারী গ্রামস্থ মো. আবদুল কাশেমের বাড়ির পার্শ্ববর্তী এলাকায় অভিযান চালায়। এ সময় পোড়াডাঙ্গা বিজিবি ক্যাম্প থেকে রহনপুর যাওয়ার রাস্তার পূর্ব পাশে অভিযান চালিয়ে ভারতীয় অস্ত্র ব্যবসায়ী দম্পতিকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে ভোলাহাট থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড