• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

এলোপাতাড়ি গুলিতে ঝাঁজরা চরমপন্থির শরীর

  পাবনা প্রতিনিধি

০৫ নভেম্বর ২০১৯, ২১:৫৭
ঘটনাস্থল
ঘটনাস্থল থেকে উদ্ধারকৃত গুলির খোসা (ছবি : দৈনিক অধিকার)

রক্তাক্ত জনপদ নামে খ্যাত পাবনার বেড়া উপজেলার ঢালারচরে আতোয়ার সর্দার (২৮) নামে এক চরমপন্থিকে এলোপাতাড়ি গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত আতোয়ার সর্দার চর দুর্গাপুর গ্রামের মৃত আব্দুস সাত্তার সর্দারের ছেলে ও নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি দলের ক্যাডার ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢালারচর ইউনিয়নের দুর্গাপুর বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ঢালারচর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আশরাফ দৈনিক অধিকারকে জানান, মঙ্গলবার সন্ধ্যায় আতোয়ার সর্দার দুর্গাপুর বাজারের দরগা শরীফের পাশের একটি দোকানে বসে ছিল। এ সময় সাত থেকে আটজন অস্ত্রধারী সন্ত্রাসী এসেই তার ওপর উপর্যুপরি গুলি চালায়। এতে ঘটনাস্থলেই মারা যায় আতোয়ার। এ সময় দুর্বৃত্তরা ‘সর্বহারা জিন্দাবাদ’ স্লোগান দিতে দিতে চলে যায়। পরে ঘটনাস্থল থেকে ছয় রাউন্ড রাইফেলের গুলি ও এক রাউন্ড শর্টগানের গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, নিহত আতোয়ার সর্দার ‘সর্বহারা দলের’ সক্রিয় ক্যাডার ছিল। তার নামে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। মাস এক থেকে দুইবার মামলায় জামিন পেয়ে বাড়ি আসত আতোয়ার সর্দার।

এ দিকে, নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন স্থানীয় বাসিন্দা জানান, আতোয়ার সর্দার ঢালারচরের এক সময়কার দুর্ধর্ষ সন্ত্রাসী ছিল। ডাকাতি, অপহরণ, চাঁদাবাজি, যমুনা নদীসহ নৌপথে ও জেলেদের কাছ থেকে চাঁদাবাজি করে চলত সে।

দুর্বৃত্তের গুলিতে যুবক নিহতের সত্যতা স্বীকার করে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস দৈনিক অধিকারকে জানান, চরমপন্থিদের অভ্যন্তরীণ কলহের জেরে এ হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড