• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে স্কুলছাত্রী অপহরণে এক আসামির যাবজ্জীবন

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

০৫ নভেম্বর ২০১৯, ১৯:৫৭
মুন্সীগঞ্জ জেলা দায়রা জজ আদালত
মুন্সীগঞ্জ জেলা দায়রা জজ আদালত (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার দিঘিরপাড় এসসি ইনস্টিটিউশন স্কুলের ছাত্রী ফারজানা আক্তারকে অপহরণের ঘটনায় এক আসামির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্ত আসামি শাওন মীর টঙ্গীবাড়ী উপজেলার বেশনাল গ্রামের রাব্বান মীরের ছেলে। মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে মুন্সীগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের জজ জাকির হোসেন মামলার আসামি শাওন মীরকে যাবজ্জীবন কারদণ্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১২ সালের ২৭ সেপ্টেম্বর নবম শ্রেণির ছাত্রী ফারজানা বিকাল ৩টার দিকে স্কুল বাড়ি ফিরছিল। এ সময় শাওন ওই স্কুলছাত্রীর মা অসুস্থ তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানায়। পরে তার মাকে দেখতে যাওয়ার কথা বলে ওই স্কুলছাত্রীকে সিএনজিতে তুলে অজ্ঞান করে একটি কক্ষে ১৮দিন আটকে রেখে শাওনকে বিয়ে করার জন্য চাপ প্রয়োগ করে। পরে ফারজানা ওই কক্ষ থেকে কৌশলে পালিয়ে আসে।

এরপর ওই বছরের ৬ নভেম্বর মুন্সীগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে অপহরণ মামলা দায়ের করে। দীর্ঘ স্বাক্ষী প্রমাণের ভিত্তিতে আদালতে এ দণ্ডাদেশ দেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড