• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিগারেটের প্যাকেটে ইয়াবা নিয়ে ধরা, কারবারির কারাদণ্ড

  সারাদেশ ডেস্ক

০৪ নভেম্বর ২০১৯, ২৩:০৪
কারাদণ্ড
(ছবি : প্রতীকী)

গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া ঘর বুঝিয়ে দেওয়ার জন্য যাচ্ছিলেন জেলা প্রশাসকসহ অন্যান্যরা। এ সময় তারা দেখলেন এক যুবক পকেট থেকে একটি সিগারেটের প্যাকেট ফেলে দিল। পরে তারা কৌতূহলে ওই প্যাকেটটি হাতে তুলে তার ভেতরে ৫৫ পিস ইয়াবা আবিষ্কার করলেন।

সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যায় ফেনীর সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের মধ্যম রাজনগর গ্রামে এমন ঘটনাই ঘটেছে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নুর আলমগীর সোহাগ নামে ওই ব্যক্তিকে দুই বছরের কারাদণ্ড প্রদান করা হয়।

ঘটনার সত্যতার স্বীকার করে ফেনীর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মৌমিতা দাশ জানান, সোমবার জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরিন সুলতানা ও ফাজিলপুর ইউপি চেয়ারম্যান মজিবুল হক রিপনসহ তিনি ফাজিলপুর ইউনিয়নে গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া ঘর বুঝিয়ে দেওয়ার জন্য যাচ্ছিলেন। পথিমধ্যে মধ্যম রাজনগর এলাকায় পৌঁছালে তাদের গাড়ির সামনে নুর আলমগীর সোহাগকে পকেট থেকে একটি সিগারেটের প্যাকেট ফেলে দিতে দেখেন। এ সময় ফাজিলপুর ইউপি চেয়ারম্যান গাড়ি থেকে নেমে তাকে ধরে ফেলেন। পরবর্তীতে তার ফেলে দেওয়া সিগারেটের প্যাকেটটি থেকে ৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সবশেষে আটককৃত সোহাগকে ভ্রাম্যমাণ আদালতে নেওয়া হলে আদালতের বিচারক তাকে দুই বছরের কারাদণ্ডে দণ্ডিত করেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড