• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৩ নভেম্বর ২০১৯, ১৫:৫৬
গোপালগঞ্জ
ভাঙচুরকৃত ক্লাব (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জ সদর উপজেলার বলাকৈড় গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে চারটি দোকান ও একটি ক্লাব ভাঙচুরের ঘটনা ঘটেছে।

এ সময় প্রতিপক্ষের আঘাতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। গুরুতর আহত তিনজনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২ নভেম্বর) সন্ধ্যায় ও পরদিন রবিবার সকাল সাড়ে ৯টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের একটি জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শনিবার সন্ধ্যায় বলাকৈড় বাজারে সাফায়েত শেখ ও মিজান মোল্লার সঙ্গে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ সংঘর্ষের খবর এলাকায় ছড়িয়ে পড়লে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় উভয়পক্ষের লোকজন চারটি দোকান ও একটি ক্লাব ভাঙচুর করে।

জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়। গুরুতর আহত সাফায়েত শেখ (৫৫), নুতন শেখ (৪৫) ও রেশমা বেগমকে (২৫) গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় প্রথম দফায় সংঘর্ষের জের ধরে রবিবার (৩ নভেম্বর) সকালে আবার উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

সদর থানার বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মীর সাজেদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড