• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, চারজন গুলিবিদ্ধসহ আহত ১০

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

০২ নভেম্বর ২০১৯, ১৯:২৬
আটক
সংঘর্ষের ঘটনায় আটককৃতদের একজন (ছবি : দৈনিক অধিকার)

গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে চারজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন।

গুলিবিদ্ধরা হলেন- শহিদ ব্যাপারি (৫০), আহসান ব্যাপারি (৫৩), রূপু দেওয়ান (২৪) ও শাহ পরান (২৪)। এদের মধ্যে শহিদ ও আহসানকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শনিবার (২ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ইমামপুর ইউনিয়নের ষোলআনি এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত দুই মাস আগে গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় রায়হান প্রধান ও সবুজ দেওয়ানের লোকজনদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় সবুজ দেওয়ান পক্ষের লোকজন ধাওয়া দিয়ে রায়হান পক্ষের কমপক্ষে ২শ জনকে এলাকা ছাড়া করে। এরপর শনিবার রায়হান পক্ষের লোকজন এলাকায় ফিরে আসে এবং ওই ঘটনার জেরে তারা সবুজ পক্ষের লোকদের ওপর হামলা চালায়।

হামলায় বাড়িঘরসহ ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর করা হয়। একই সময় দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে। এক পর্যায়ে পিস্তল ও দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয় উভয়পক্ষ। এ সময় প্রতিপক্ষের গুলিতে সবুজ পক্ষের চারজন গুলিবিদ্ধ হয়। এছাড়া সংঘর্ষে উভয় পক্ষের আরও ছয়জন আহত হয়।

এ দিকে, ঘটনার পর থেকে আত্মগোপনে রয়েছে রায়হান প্রধান ও সবুজ দেওয়ান। পাশাপাশি তাদের মুঠোফোনও বন্ধ পাওয়া গেছে।

সংঘর্ষের সত্যতা স্বীকার করে গজারিয়া থানার পরিদর্শক (তদন্ত) মামুন আল রশিদ জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, বিষয়টিতে থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড