• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে আগুনে পুড়ে ছাই হলো বাবা-ছেলের স্বপ্ন

  কুড়িগ্রাম প্রতিনিধি

০২ নভেম্বর ২০১৯, ১৭:৪৩
অগ্নিদগ্ধ
ভয়াবহ আগুনে দগ্ধ হওয়া কয়েকটি গরু (ছবি : দৈনিক অধিকার)

ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় কুড়িগ্রাম সদরের ঘোগাদহ ইউনিয়নের চর রসুলপুর গ্রামের আয়নাল হক ও তার ছেলে আনিছুর রহমানের স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেছে। এক রাতের আগুনেই তাদের একটি বসতঘর ও গোয়লঘর পুড়ে যাওয়াসহ অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে আটটি গরু, চারটি ভেড়া ও চারটি রাজহাঁস। এছাড়া দগ্ধ হয়েছে আরও ১২টি গরু।

ভয়াবহ এ অগ্নিকাণ্ডের খবরে শনিবার (২ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াসমীন ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন।

এর আগে শুক্রবার (১ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে রসুলপুর গ্রামের আয়নাল হকের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ঘোগাদহ ইউপি চেয়ারম্যান শাহ আলম মিয়া দৈনিক অধিকারকে জানান, ইউনিয়নের দুধকুমার নদ দ্বারা বিচ্ছিন্ন প্রত্যন্ত চর রসুলপুর গ্রামে কৃষক আয়নাল হকের বাড়িতে শুক্রবার রাতে অগ্নি দুর্ঘটনা ঘটে। এতে আয়নাল হক ও তার ছেলে আনিছুর রহমানের ব্যাপক ক্ষয়ক্ষতি সাধিত হয়। ভয়াবহ এ আগুনে পুড়ে যায় তাদের একটি বসতঘর ও একটি গোয়ালঘর। এছাড়া অগ্নিদগ্ধ হয়ে আনিছুর রহমানের ছয়টি গরু, চারটি ভেড়া ও চারটি রাজহাঁস মারা যায়। অপরদিকে আয়নাল হকের দুইটি গরু আগুনে পুড়ে মারা যায়। এমনকি ভয়াবহ এই অগ্নিকাণ্ডে দগ্ধ হয়েছে আরও ১২টি গরু।

ঘটনার সত্যতা স্বীকার করে কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিলুফা ইয়াসমীন ঘটনাস্থল পরিদর্শনকালে দৈনিক অধিকারকে জানান, ক্ষতিগ্রস্ত দুইটি পরিবারকে ৬ বান্ডিল ঢেউটিন ও ২০ হাজার টাকা সহায়তা দেওয়া হয়েছে।

এ দিকে, ভয়াবহ এ আগুনের ঘটনায় সর্বস্ব হারিয়ে ওই পরিবার দুটিতে শোকের ছায়া নেমে এসেছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড