• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় ২ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

  কুমিল্লা প্রতিনিধি

৩০ অক্টোবর ২০১৯, ২২:০৮
গ্যাস
গ্যাস (ছবি : ফাইল ফটো)

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ দিঘী ইউনিয়নের বড়পুসকুন্ডী তেমুহুনী থেকে কালিয়াতল পর্যন্ত দুইটি গ্রামের ২ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লি.।

বুধবার (৩০ নভেম্বর ) দিনব্যাপী উপজেলার জগন্নাথ দিঘী ইউনিয়নে বড়পুসকুন্ডী থেকে কালিয়াতল এলাকা পর্যন্ত এ অভিযান চলে। বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. এর ৪ থেকে ২ ইঞ্চি পাইপ ছিদ্র করে অবৈধ গ্যাস সংযোগ স্থান থেকে প্রায় ২ কিলোমিটার অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ করা হয়। এতে ২ কিলোমিটার অবৈধ গ্যাস লাইনের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইফুর ইসলাম, কুমিল্লা র‍্যাব-১১ এর একটি টিম, চৌদ্দগ্রাম থানার এএসআই ইয়াছিন, বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন প্রকৌশলী মুর্তজা রহমান খান, প্রকৌশলী হেলাল উদ্দিন সিকদার, রবিউল হক, কিশোর কুমার দত্ত, ফজলে রাব্বি, কোম্পানি লি. এর কর্মকর্তা ও র‌্যাব সদস্যরা।

এই অভিযানে ২ কিলোমিটার ডিস্ট্রিবিউশনের অবৈধ গ্যাস লাইনের সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এছাড়া ২ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি পর্যায়ক্রমে বাকি অংশ উচ্ছেদ করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড