• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামীর খোঁজে লক্ষ্মীপুরে এসে গণধর্ষণের শিকার

  লক্ষ্মীপুর প্রতিনিধি

৩০ অক্টোবর ২০১৯, ২১:৪৮
গণধর্ষণ
প্রতীকী ছবি

চট্টগ্রাম থেকে স্বামীর খোঁজে লক্ষ্মীপুর রামগতিতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (২২)। বুধবার (৩০ অক্টোবর) দুপুরে ওই গৃহবধূ বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে এ মামলা করেন।

এর আগে সকালে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার চরনেয়ামত গ্রাম থেকে তিন আসামিকে আটক করে। পরে ধর্ষণ মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়। আটককৃতরা হলো- চর নেয়ামত গ্রামের বাসিন্দা বেলাল হেসেন, আলাউদ্দিন ও মো. বেলাল।

জানা গেছে, আসামিরা ওই গৃহবধূকে স্বামীর কাছে পৌঁছে দেওয়ার কথা বলে রামগতির আলেকজান্ডার বাজার থেকে চরনেয়ামত গ্রামে নিয়ে যায়। পরে আলাউদ্দিনের বাড়িতে রেখে পাঁচজন মিলে গৃহবধূকে ধর্ষণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বুধবার গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পুলিশ জানায়, গৃহবধূ চট্টগ্রামের করেরহাট ইউনিয়নের বনিনগর গ্রামের বাসিন্দা। তার স্বামী রামগতি উপজেলার আলেকজান্ডার বাজারের একটি ফার্নিচার দোকানে চাকরি করে। স্বামীর খোঁজে চট্টগ্রাম থেকে গৃহবধূ মঙ্গলবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় আলেকজান্ডার আসে। সঠিক ঠিকানা না থাকায় তিনি বাজারে স্বামীর খোঁজ করতে থাকেন। এক পর্যায়ে আসামি বেলাল তাকে স্বামীর কাছে পৌঁছে দেওয়ার কথা বলে চরনেয়ামত গ্রামে নিয়ে যায়। সেখানে অন্য আসামি আলাউদ্দিনের বাড়িতে রেখে পাঁচজন মিলে গৃহবধূকে ধর্ষণ করা হয়। রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে। গ্রেফতার তিনজনকে বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকালে লক্ষ্মীপুর আদালতে পাঠানো হবে। বাকি দুই আসামিকে গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত আছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড