• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিয়োগ দেবে মহিলা বিষয়ক অধিদপ্তর

  ক্যারিয়ার ডেস্ক

২৯ জানুয়ারি ২০২০, ১৪:২০
মহিলা বিষয়ক অধিদপ্তর
মহিলা বিষয়ক অধিদপ্তর (ছবি : সম্পাদিত)

দেশে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। ‘দৈনিক অধিকার’ চেষ্টা করে যাচ্ছে যুবসমাজকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেওয়ার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া ও বাছাই করা আপনার ‘অধিকার’। চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। আপন ‘অধিকার’ বিনির্মাণে দৈনিক অধিকারের সঙ্গেই থাকুন।

দুই পদে জনবল নিয়োগের জন্য মহিলা বিষয়ক অধিদপ্তর বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এসব পদে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

পদের নাম : ইনস্ট্রাক্টর পদের সংখ্যা : ১৫ শিক্ষাগত যোগ্যতা : ডিপ্লোমা পাস অভিজ্ঞতা : ২ বছর বয়স : অনূর্ধ্ব ৩০ বছর, মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে অনূর্ধ্ব ৩২ বছর বেতন : ১৭,৬৫০ টাকা

পদের নাম : মেট্রন পদের সংখ্যা : ০২ শিক্ষাগত যোগ্যতা : বি.এ পাস অভিজ্ঞতা : ২ বছর বয়স : অনূর্ধ্ব ৩০ বছর, মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে অনূর্ধ্ব ৩২ বছর বেতন : ১৬,২৫০ টাকা

আবেদনের ঠিকানা : প্রার্থীকে প্রকল্প পরিচালক, “সোনাইমুড়ী, কালীগঞ্জ, আড়াইহাজার ও মঠবাড়ীয়া উপজেলায় ট্রেনিং সেন্টার ও হোস্টেল নির্মাণ” শীর্ষক প্রকল্প, মহিলা বিষয়ক অধিদপ্তর (৪র্থ তলা), রুম নং-৪০১, ৩৭/৩, ইস্কাটন গার্ডেন রোড, ঢাকা বরাবর আবেদন করতে হবে।

সময়সীমা : ১৬ ফেব্রুয়ারি, ২০২০

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

odhikar.news

ওডি/এওয়াইআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড