• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জনোবল নিয়োগ দিচ্ছে পরিকল্পনা মন্ত্রণালয়

  ক্যারিয়ার ডেস্ক

২৩ আগস্ট ২০২০, ১৮:৩৬
পরিকল্পনা মন্ত্রণালয়
পরিকল্পনা মন্ত্রণালয় (ছবি : সংগৃহীত)

দেশে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। ‘দৈনিক অধিকার’ চেষ্টা করে যাচ্ছে যুব সমাজকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া ও বাছাই করা আপনার ''অধিকার''। তাই চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। আপন ‘অধিকার’ বিনির্মাণে দৈনিক অধিকারের সঙ্গেই থাকুন।

পরিকল্পনা মন্ত্রণালয়ের পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ শূন্য পদসমূহে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ৩টি পদে মোট ৯ জনকে নিয়োগ দেওয়া হবে বলে বিজ্ঞপ্তিতে জানিয়েছে তারা। আগ্রহীরা ০ সেপ্টেম্বর, ২০২০ পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম : সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা : স্নাতক বা সমমানের ডিগ্রি। অন্যান্য যোগ্যতা : সাঁট লিপিতে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ৪০ শব্দ এবং ইংরেজিতে ৭০ শব্দ। কম্পিউটার টাইপিং-এ সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দ। বেতন স্কেল: ১১,০০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১৩)।

পদের নাম : কম্পিউটার অপারেটর। পদ সংখ্যা: ৪টি। শিক্ষাগত যোগ্যতা : স্নাতক বা সমমানের ডিগ্রি। অন্যান্য যোগ্যতা : কম্পিউটার টাইপিং-এ সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দ। বেতন স্কেল: ১১,০০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১৩)।

পদের নাম : অফিস সহায়ক। পদ সংখ্যা: ৪টি। শিক্ষাগত যোগ্যতা : এসএসসি বা সমমান পাস। বেতন স্কেল : ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)।

আবেদনের করবেন যেভাবে : আগ্রহী প্রার্থীরা অনলাইনে https://erecruitment.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

বয়সসীমা : ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখে প্রার্থীর বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা/প্রতিবন্ধী কোটায় বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আবেদনের শেষ সময় : ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখ রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত আবেদন করা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড