• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে ৪ লাশের পরিচয় মিলেছে

পরিবারের অভিযোগ- 'তুলে নিয়েছিল ডিবি' 

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

২২ অক্টোবর ২০১৮, ১৭:৫৫
চার যুবকের লাশ
গুলিবিদ্ধ অবস্থায় চার যুবকের লাশ

নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা ৪ যুবুকের লাশের পরিচয় পাওয়া গেছে। তারা হচ্ছেন, পাবনা জেলার আতাইকুলা ইউনিয়নের ধর্মগ্রাম এলাকার সবুজ সরদার, একই গ্রামের ফারুক হোসেন ও জহিরুল ইসলাম এবং রাজধানীর রামপুরা এলাকার লুৎফর মোল্লা। এর মধ্যে সোমবার (২২ অক্টোবর) বিকালে লুৎফর মোল্লার লাশ শনাক্ত করেন তার স্ত্রী রেশমা বেগম। লুৎফর জব্দকৃত মাইক্রোবাসের চালক ছিল।

এর আগে রবিবার (২১ অক্টোবর) ভোরে নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখী এলাকা থেকে ওই চার যুবকের লাশ উদ্ধার করা হয়।

পরে আজ সোমবার (২২ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত পর্যায়ক্রমে নিহতদের স্বজনরা নারায়ণগঞ্জ সদরের ১শ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে এসে লাশ শনাক্ত করেন। তবে ডিবি পুলিশের পরিচয়ে তাদেরকে তুলে নিয়ে যাওয়া হয়েছিল বলে নিহতদের স্বজনরা দাবি করলেও পুলিশ বিষয়টি অস্বীকার করেছে।

এ দিকে চারটি লাশ উদ্ধারের ঘটনায় গতকাল (২১ অক্টোবর) রবিবার রাতেই আড়াইহাজার থানা পুলিশ বাদি হয়ে হত্যা ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা দায়ের করেছে।

নিহতদের স্বজনরা জানান, বেকারির কারিগর সবুজ সরদার অভাবের তাড়নায় পরিবারের ঋণের কিস্তির টাকা পরিশোধের জন্য বাড়তি আয়ের উদ্দেশ্যে সোমবার ঢাকায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এর পরদিন থেকেই সবুজের মোবাইল ফোন থাকে।

জহিরুল ইসলাম সবুজের সাথে একই বেকারিতে কাজ করত এবং ফারুক হোসেন বাসচালক বলে জানিয়েছেন তাদের স্বজনরা। তারা তিনজনই একে অপরের পূর্ব পরিচিত বলে জানা গেছে।

তবে স্বজনদের দাবি, তারা কেউই রাজনীতি বা অপরাধমূলক কাজের সাথে সাথে জড়িত না। গত সোমবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকা থেকে ডিবি পুলিশের পরিচয়ে সবুজ, ফারুক ও জহিরুলকে তুলে নেয়া হয়েছিল বলে অভিযোগ করছেন নিহতদের স্বজনরা।

তবে জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) জানান, গতকাল একজনের লাশ হস্তান্তরের পর এখন পর্যন্ত কোনো পরিবারের পক্ষ থেকে কেউ লাশ শনাক্তকরণের ব্যাপারে থানা পুলিশের সাথে যোগাযোগ করেনি। ডিবি পুলিশের পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ অস্বীকার করে তিনি জানান, নারায়ণগঞ্জের আইনশৃঙ্খলা বাহিনীর কোনো সংস্থা এ ধরনের অভিযান চালায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড