• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শোভাযাত্রায় এমপি দবিরুলের সঙ্গী লাখো মানুষ

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৮, ২০:১৬
দবিরুল
ছবি : দৈনিক অধিকার

ঠাকুরগাঁও-২ আসনের আপামর মানুষ যেন উৎসবে নেমেছেন আজ। বালিয়াডাঙ্গী থেকে হরিপুর, পথে নেমে এসেছেন লাখো মানুষ। বর্তমান সরকারের উন্নয়ন শোভাযাত্রায় আনন্দ আর উল্লাস, বাসে শামিল হয়েছেন সবাই। আর এই শোভাযাত্রার নেতৃত্বে ঠাকুরগাঁও ২ আসনের টানা ছয় বারের নির্বাচিত সংসদ সদস্য ও ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. দবিরুল ইসলাম।

শনিবার (১৩ অক্টোবর) দুপুর ২টার দিকে বালিয়াডাঙ্গী উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ মাঠ থেকে প্রায় ৫ হাজার মোটরসাইকেলের একটি শোভাযাত্রা বের হয়ে ঠাকুরগাঁও আসন তথা বালিয়াডাঙ্গী, হরিপুর এবং রাণীশংকৈল উপজেলার কাশিপুর ও ধর্মগড় ইউনিয়নের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ।

শোভাযাত্রায় মাঝে মাঝে বিরতি দিয়ে পথসভাও করেন আ.লীগ নেতারা। পথ সভায় আওয়ামী লীগের সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে পুনরায় নৌকায় ভোট চান ঠাকুরগাঁও -২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. দবিরুল ইসলাম।

ঠাকুরগাঁও-২ আসনের আ.লীগ নেতাকর্মীদের আয়োজনে শোভাযাত্রায় আওয়ামী লীগসহ দলটির অঙ্গ সংগঠনগুলোর সর্বস্তরের নেতারা অংশ। বাদ পড়েনি এলাকায় শ্রমিক, কৃষক, দিনমজুর ব্যক্তিরাও। উন্নয়ন প্রচারের জন্য স্লোগানে তাল মিলিয়ে রাজপথ কাপিয়েছেন তারা।

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাংসদ পুত্র প্রভাষক মাজহারুল ইসলাম বলেন, ‘আমরা ভাবিনি এত মানুষ উন্নয়ন প্রচারের শোভাযাত্রায় শামিল হবে। শোভা যাত্রায় মোটরসাইকেলের যান্ত্রিক সমস্যা নিরসনে সার্ভিসম্যান, ‘শারীরিক অসুস্থতা দেখা দিলে ৪ জন এমবিবিএস ডাক্তারসহ ৩টি এ্যাম্বুলেন্স রাখা হয়েছে।’

আওয়ামী লীগের এই শোভাযাত্রা ঠাকুরগাঁও আসনে নতুন ইতিহাস সৃষ্টি করবে ধারণা করছে তৃণমূল আ.লীগের নেতাকর্মীরা। শোভাযাত্রায় অন্যান্যদের মধ্যে বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী, সহসভাপতি সফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী,সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শামীম, হরিপুর উপজেলা আ.লীগের সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, বালিয়াডাঙ্গী উপজেলা যুবলীগের সভাপতি মাজেদুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোমিনুল ইসলাম ভাষানী, ছাত্রলীগের সভাপতি মমিরুল ইসলাম সুমন, তাতীলীগের সভাপতি সাদেকুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুর রহিম মন্ডল, হরিপুর উপজেলা যুবলীগের সভাপতি নজরুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক খোকন কুমার, তাতীলীগের সভাপতি মাসুদ রানা, ছাত্রলীগের সুব্রত ভৌমিক মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড