• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় পরিবহন আইন সংশোধনের দাবিতে মানববন্ধন

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৮, ১৭:১৪
মানববন্ধন
জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের মানববন্ধন (ছবি: দৈনিক অধিকার)

সড়ক পরিবহন আইন ২০১৮ এর কয়েকটি ধারা বাতিল করে সংশোধনের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বেলা ১১টার দিকে শহরের কুমিল্লা-সিলেট মহাসড়কের কাউতলী মোড়ে এ কর্মসূচি পালিত হয়।

জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. সেলিম মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- কার্যকরী সভাপতি উমর ফারুক জীবন, জেলা বাস মিনিবাস মালিক সমিতির আহ্বায়ক নিয়ামত খান, ট্রাক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আউয়াল মিয়া প্রমুখ। সঞ্চালনা করেন- জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক আনিছুর রহমান চৌধুরী।

মানববন্ধনে বক্তারা বলেন, 'সড়ক পরিবহন আইন ২০১৮' তে এমন কিছু বিষয় ও ধারা যুক্ত করা হয়েছে যা পরিবহন শ্রমিকদের জীবন এবং জীবিকাকে জটিল করে তুলবে। পরিবহন শ্রমিক একটি দেশের রক্ত প্রবাহের মতো। দেশের রক্ত প্রবাহকে সচল রাখতে ৭০ লক্ষ পরিবহন শ্রমিক দিনরাত কাজ করে যাচ্ছে। কিন্তু পরিবহন শ্রমিকদের অবদানকে স্বীকৃতি না দিয়ে তাদেরকে অপরাধী এবং প্রতিপক্ষ ভেবে আইন প্রণয়ন করা হয়েছে। আমরা এই আইনের সংশোধনের জোর দাবি জানাচ্ছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড