• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরাসি লিগ ওয়ান

দুই ম্যাচ পর জয়ে ফিরল পিএসজি 

  ক্রীড়া ডেস্ক

১২ মে ২০১৯, ১০:০০
নেইমার
পিএসজির হয়ে ম্যাচে গোল করেছেন নেইমার (ছবি : ফটমব)

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার ও আর্জেন্টাইন তারকা অ্যাঙ্গেল ডি মারিয়ার গোলে দুই ম্যাচ পর জয়ের দেখা পেল আগেই শিরোপা নিশ্চিত করা প্যারিস সেন্ট জার্মেই।

শনিবার (১১ মে) প্রতিপক্ষ এঞ্জার্সের মাঠে ২-১ গোলে ম্যাচটি জিতে পিএসজি। শেষ ১০ ম্যাচে পিএসজি দলটির বিপক্ষে জিতেছে ৯ বার আর একটি ম্যাচ ড্র হয়েছে।

৩৬ ম্যাচে ৮৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চূড়ায় থাকা পিএসজি ম্যাচের ২০তম মিনিটে এগিয়ে যায়। ব্রাজিলিয়ান তারকা দানি আলভেস ডি-বক্সের বাইরে থেকে দুর্দান্ত একটি পাস দেন; নিখুঁত পাসটি গোল পোস্টের সামনে দাঁড়িয়ে থাকা নেইমারের কাছে গেলে সহজেই হেডে জাল খুলে নেন তিনি। এই নিয়ে চলতি মৌসুমে ফরাসি লিগ ওয়ানে নেইমারের গোল সংখ্যা ১৫টি।

১-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে দুদল। বিরতির পর প্রতিপক্ষের রক্ষণে আক্রমণের ধার বাড়ায় পিএসজি। ম্যাচের ৫৮তম মিনিটে ডি মারিয়া গোল করে ব্যবধান দ্বিগুণ করেন দেন। কর্নার পজিশন থেকে নেইমার বল একাই কাটিয়ে নিয়ে গোল পোস্টের সামনে উড়িয়ে মারলে দাঁড়িয়ে থাকা মারিয়া হেড করে দুর্দান্ত গোলটি করেন।

ম্যাচের একদম শেষের দিকে ৮৭তম মিনিটে পেনাল্টি পায় এঞ্জার্স। কিন্তু গোলরক্ষক জানলুইজি বুফ্ফন দুর্দান্ত সেভ করলেও ফিরতি বল পেয়ে জালে জড়ান ফরাসি মিডফিল্ডার ফ্লাভিয়াঁ তে। ম্যাচের বাকি সময় গোল শোধ করতে না পারায় হারতে হয়েছে এঞ্জার্সকে।

ওডি/এএপি