• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইংলিশ প্রিমিয়ার লিগ

আবারও শীর্ষস্থান পুনরুদ্ধার করল লিভারপুল

  ক্রীড়া ডেস্ক

২২ এপ্রিল ২০১৯, ০৯:৫৮
ইংলিশ পিমিয়ার লিগ
জয়ের উল্লাসে লিভারপুলের খেলোয়াড়রা (ছবি : লিভারপুল টুইটার)

ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল) জেতার দিকে আরও একধাপ এগিয়ে গেল লিভারপুল। টটেনহ্যামকে হারিয়ে শনিবার (২০ এপ্রিল) পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছিল ম্যানচেস্টার সিটি। চব্বিশ ঘণ্টা না যেতে আবার শীর্ষস্থান পুনরুদ্ধার করলো ইয়ুর্গেন ক্লপের দল।  

রবিবার (২১ এপ্রিল) কার্ডিফ সিটিকে ০-২ গোলে হারিয়েছে লিভারপুল। লিগের প্রথম পর্বে অ্যানফিল্ডে কার্ডিফকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছিল সালাহ-মানেরা। 

এই ম্যাচে লিভারপুল প্রথমার্ধে গোলের দেখা পায়নি। বেশ কটি সুযোগ পেলেও স্বাগতিক ডিফেন্ডারদের বাধায় বার বার ফিরতে হয়েছে তাদের। তবে দ্বিতীয়ার্ধের ৫৭তম মিনিটে অপেক্ষার প্রহর শেষ করে লিভারপুল গোলের দেখা পায়। ট্রেন্ট আলেক্সান্দার আর্নল্ডের কর্নার থেকে বল একবারে পায়ে পান জর্জিনিও উইনালডাম, দুর্দান্ত ভলিতে লিভারপুলকে এগিয়ে দেন তিনি। 

আর দ্বিতীয় গোল পেনাল্টি থেকে করেন জেমস মিলনার ৮১ মিনিটে। ডি-বক্সের মধ্যে মোহামেদ সালাহকে একজন ফেলে দিলে ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

ম্যাচের বাকিটা সময় গোল শোধ করতে না পারায় ঘরের মাঠে হেরেই বাড়ি ফিরতে হয়েছে স্বাগতিকদের। সেই সঙ্গে লিগে নিজেদের ২৭তম জয় তুলে নেয় লিভারপুল।

৩৫ ম্যাচে ৮৮ পয়েন্ট লিভারপুলের। ম্যানসিটি ৩৪ ম্যাচ খেলে ৮৬ পয়েন্ট নিয়ে দুইয়ে। তিন নম্বরে আছে টটেনহ্যাম, তাদের পয়েন্ট ৬৭। ৩৪ ম্যাচ শেষে ৬৬ পয়েন্ট নিয়ে চারেই আছে আর্সেনাল। 

ওডি/এএপি   

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড