• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

আয়াক্সের বিপক্ষে মাঠে ফিরছেন রোনালদো

  ক্রীড়া ডেস্ক

০৭ এপ্রিল ২০১৯, ১৫:৫২
রোনালদো
জুভেন্তাস কোচ অ্যালেগ্রির সঙ্গে রোনালদো (ছবি : স্কাই স্পোর্টস)

উয়েফা ইউরো-২০২০ বাছাইপর্বে পর্তুগালের হয়ে সার্বিয়ার (২৫ মার্চ) বিপক্ষে খেলতে নেমে চোট নিয়ে মাঠ ছেড়েছিলেন ক্রিস্তিয়ানো রোনালদো। তাতে বিপত্তিতে পড়েছে ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্তাস। চোটের কারণে সেরি আর শেষ চার ম্যাচে খেলতে পারেননি এই পর্তুগিজ। শুধু তাই নয় উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডের ক্লাব আয়াক্সে আমস্টারডামের বিপক্ষেও তার খেলা নিয়েও রয়েছে শঙ্কা। তবে আয়াক্সের বিপক্ষে রোনালদোর খেলার ব্যাপারে আত্মবিশ্বাসী জুভেন্তাস কোচ মাসিমিলানো অ্যালেগ্রি।

রোনালদোকে ছাড়াই শনিবার রাতে ঘরোয়া লিগে এসি মিলানের বিপক্ষে জয় পেয়েছে জুভেন্তাস। ২-১ গোলের জয় নিয়ে রেকর্ড টানা অষ্টমবারের মতো ইতালির পেশাদার ফুটবলের শীর্ষ স্তরের শিরোপা জেতার খুব কাছে অ্যালেগ্রির দল। দলের হয়ে গোল করেছেন পাওলো দিবালা ও মইসে কিন। 

এসি মিলানের বিপক্ষে ম্যাচ শেষে অ্যালেগ্রি বলেন, 'সে (রোনালদো) সবসময়ই খেলার জন্য প্রস্তুত। কিন্তু আমি তাকে বিশ্রামে থাকতে বলেছি। আমরা আয়াক্সের বিপক্ষে (আগামী ১০ এপ্রিল) রোনালদোর খেলার বিষয়ে আত্মবিশ্বাসী।'

'চোট থেকে পুরোপুরি সেরে উঠছে রোনালদো। সুতরাং চ্যাম্পিয়ন্স লিগে তার খেলার সুযোগ থাকছে। তবুও ঐ ম্যাচ পর্যন্ত সবাইকে অপেক্ষা করতে হবে,' যোগ করেন অ্যালেগ্রি।

আগামী মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে আয়াক্সের বিপক্ষে লড়বে ইতালির চ্যাম্পিয়নরা। শেষ ষোলোর দ্বিতীয় লেগে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে হ্যাটট্রিক করে জুভেন্তাসকে কোয়ার্টারে তোলেন রোনালদো। এখন পর্যন্ত চলতি মৌসুমে জুভেন্তাসের জার্সি গায়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৬ ম্যাচে ২৪টি গোল করেছেন পর্তুগিজ অধিনায়ক।

ওডি/এএপি  

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড