• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বায়ার্নকে বিদায় করে কোয়ার্টারে লিভারপুল 

লিভারপুল
জোড়া গোল করেছেন মানে; (ছবি: এএফপি)

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত করেছে লিভারপুল। জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়েছে লিভারপুল। দ্বিতীয় লেগের ম্যাচটিতে লিভারপুলের হয়ে জোড়া গোল করেন সাদিও মানে। অন্য গোলটি করেন ফন ডিক।

বুধবার (১৩ মার্চ) রাতে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ম্যাচে অ্যালিয়েঞ্জ অ্যারেনায় লিভারপুলকে আতিথ্য দেয় বায়ার্ন। স্কোর কার্ড কথা বলে, লিভারপুল ৩-১ বায়ার্ন মিউনিখ। কিন্তু চার গোলই দিয়েছে লিভারপুল। বায়ার্নের একটি গোল পেয়েছে আত্মঘাতী থেকে। 

ম্যাচ শুরুর ২৬তম মিনিটে সেনেগাল তারকা মানের লক্ষ্যভেদে লিভারপুল এগিয়ে যায়। ভ্যান ডাইকের দেওয়া বল ধরে গোল করেন তিনি। যদিও ৩৯তম মিনিটে জোয়েল মাতিপ আত্মঘাতী গোল করলে খেলায় ফেরে বায়ার্ন। এই গোলে প্রথমার্ধের খেলা শেষ হয় সমতায়।

এরপর দ্বিতীয়ার্ধের পরিস্থিতি পাল্টে দেয় লিভারপুর। জেমস মিলনারের অসাধারণ কর্নার কিক বাতাসে সুইং করে ভ্যান ডিকের কাছে পৌঁছুলে বায়ার্ন গোলরক্ষককে ফাঁকি দিয়ে গোলবারের বাঁ প্রান্ত দিয়ে বল জড়িয়ে দেন এই ডাচ সেন্টার-ব্যাক। 

এরপর বার্য়ানের কফিনে শেষ পেরেক ঠুকে দেন আবার সেই মানে। তিনি ৮৬তম মিনিটে গোল করে দলের চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের টিকিট নিশ্চিত করেন।

এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড