• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেভিয়াকে হারিয়ে ‘প্রতিশোধ’ রিয়ালের 

  অধিকার ডেস্ক    ২০ জানুয়ারি ২০১৯, ১৩:২৩

রিয়াল-সেভিয়া
ছবি: সংগৃহীত

লা লিগায় সেভিয়ার কাছে প্রথম পর্বে হেরেছিল রিয়াল মাদ্রিদ। হারের সেই ক্ষতটা কেটে ‘প্রতিশোধ’ নিল তারা। লা লিগায় শনিবার সান্তিয়াগো বার্নাব্যুতে দারুণ এক জয় পেয়েছে রিয়াল। সান্তিয়াগো সোলারির দলের হয়ে গোল করেছেন কাসেমিরো ও লুকা মদ্রিচ।

শনিবার স্থানীয় সময় বিকালে ২-০ গোলে জিতে সেভিয়াকে টপকে তিন নম্বরে উঠেছে রিয়াল। গত সেপ্টেম্বরে সেভিয়ার মাঠে ৩-০ গোলে হেরেছিল তারা। এবার তারই ‘প্রতিশোধ’ নিল ক্লাবটি।

সেভিয়ার বিপক্ষে জয় পেলেও প্রথমার্ধ হতাশায় কেটেছে রিয়ালের। বিরতির পরও বার বার চেষ্টা করেও হতাশ হতে হয়েছে রিয়ালকে। তবে ম্যাচের ৭৮তম মিনিটে অপেক্ষা শেষ হয় রিয়ালের। কাসেমিরোর করা হেড গোলপোস্টে লাগলে গোলরক্ষক চেষ্টা করেও রুখতে পারেননি। বল ক্রসবারের নিচের কানায় লেগে জালে জড়ায়।

১-০ গোলে এগিয়ে থেকে ম্যাচ শেষের দিকে রিয়ালের হয় শেষ তথা দ্বিতীয় গোলটি করেন মদ্রিচ। প্রতিপক্ষের ভুলে বল পেয়ে ডি-বক্সে ঢুকে জোরালো শটে গোলটি করেন এই ক্রোয়েট তারকা।

এই জয়ে ২০ ম্যাচে ৩৬ পয়েন্টে সেভিয়াকে টপকে তিন নম্বরে উঠে এসেছে রিয়াল। এক ম্যাচ কম খেলে বার্সেলোনা (৪৩) তাদের চেয়ে ৭ পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে। ১৯ ম্যাচে ৩৮ পয়েন্টে দ্বিতীয় অ্যাতলেটিকো মাদ্রিদ।

এএপি