• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সংক্ষিপ্ত স্কোর : বাংলাদেশ-উইন্ডিজ দ্বিতীয় ওয়ানডে

  অধিকার ডেস্ক    ১২ ডিসেম্বর ২০১৮, ১২:১৫

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ
জয় উল্লাসে সতীর্থদের সঙ্গে শাই হোপ; (ছবি : আইসিসি টুইটার )

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বাংলাদেশকে ৪ উইকেটে হারাল ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিয়ার সেরা ইনিংসে অপরাজিত ১৪৬ রান করে দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন শাই হোপ। ফলে সিরিজে এখন ১-১ সমতা।

টসে হেতে ব্যাট করতে নামে টাইগাররা। ৭ উইকেটে নির্ধারিত ৫০ ওভারে ২৫৬ রানের লক্ষ্য দেয় ক্যারিবিয়দের। জবাবে ২ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে জায় উইন্ডিজরা। হোপ সপ্তম উইকেটে দারুণ জুটি গলেন। জুটিতে সঙ্গ দিয়েছেন কিমো পল। ব্যক্তিগত ৬ ও ১২ রানে দুবার জীবন পান এই পেসার। তার সঙ্গে ৬৪ বলে ৭১ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েন হোপ।

বারবার মোড় ঘুরে যাওয়া ম্যাচের শেষ ৩ ওভারে জয়ের জন্য ক্যারিবিয়ানদের দরকার ছিল ৩২ রান। রুবেল হোসেনের করা ৪৮তম ওভার থেকে তারা পায় ১০ রান। পরের ওভারে মুস্তাফিজুর রহমান দেন ১৬ রান। তাতে ম্যাচ চলে যায় সফরকারীদের মুঠোয়। এরপর আর পা হড়কায়নি তারা।

সংক্ষিপ্ত স্কোর :

টস : বাংলাদেশ (ব্যাটিং)

বাংলাদেশ : ২৫৫/৭ (৫০ ওভারে) (তামিম ৫০, লিটন ৮, ইমরুল ০, মুশফিক ৬২, সাকিব ৬৫, মাহমুদউল্লাহ ৩০, সৌম্য ৬, মাশরাফি ৬*, মিরাজ ১০*; রোচ ১/৩৯, থমাস ৩/৫৪, চেজ ০/২২, পল ১/৬৮, বিশু ১/২৭, পাওয়েল ১/৪১)।

ওয়েস্ট ইন্ডিজ : ২৫৬/৬ (৪৯.৪ ওভারে) (হেমরাজ ৩, হোপ ১৪৬*, ব্রাভো ২৭, স্যামুয়েলস ২৬, হেটমায়ার ১৪, পাওয়েল ১, চেজ ৯, পল ১৮*; সাকিব ০/২৮, মিরাজ ১/৩৯, মুস্তাফিজ ২/৬৩, মাশরাফি ১/৫২, মাহমুদউল্লাহ ০/১২, রুবেল ২/৫৭)।

ফল : উইন্ডিজ ৪ উইকেটে জয়ী।

ম্যাচ সেরা : শাই হোপ।

সিরিজ : তিন ম্যাচের সিরিজে ১-১তে সমতায় দু'দল।