• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্বাচনের আগে ওয়ানডে মিশনের জন্য তৈরি হচ্ছেন মাশরাফি

  অধিকার ডেস্ক    ২৯ নভেম্বর ২০১৮, ২১:৪৪

মাশরাফি বিন মর্তুজা
মাশরাফি বিন মর্তুজার ফেসবুক পোস্ট

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে মাশরাফি বিন মর্তুজা খেলবেন না কি খেলবেন না? এমন প্রশ্ন যখন ঘুরপাক খাচ্ছে ক্রিকেট প্রেমীদের মনে, তখন নীরবে-নিভৃতে প্রস্তুতি শুরু করে দিয়েছেন 'নড়াইল এক্সপ্রেস'। বুধবার থেকে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের জিমনেশিয়ামে অনুশীলন শুরু করেছেন তিনি। আর বৃহস্পতিবার মাশরাফি আভাস দিয়েছেন, ক্যারিবিয়ানদের বিপক্ষে টাইগার ওয়ানডে দলকে তিনিই নেতৃত্ব দেবেন।

আগামী ৯ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। দ্বিতীয় ওয়ানডে ১১ ডিসেম্বর। প্রথম দুই ম্যাচের ভেন্যু মিরপুর। এরপর সিরিজের শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে, ১৪ ডিসেম্বর। ঘনিষ্ঠ সূত্র বলছে, উইন্ডিজ সিরিজ শেষ না হওয়া পর্যন্ত ক্রিকেটেই থাকছেন মাশরাফি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে প্রার্থী হলেও তিনি প্রচারণা শুরু করবেন ওয়ানডে সিরিজ শেষ করে।

আর বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টেও মিলেছে সেই একই ইঙ্গিত। নিজের ভেরিফায়েড পেজে নিজের একটি ছবির সঙ্গে বাংলা ও ইংরেজিতে স্ট্যাটাস দিয়েছেন তিনি। সেখানে তিনি বাংলায় লিখেছেন, 'ক্রিকেট আমার ধ্যান-জ্ঞান। ক্রিকেট আমার সাধনা। ক্রিকেট আমার ভালোবাসা। তৈরি হচ্ছি সামনের মিশনের জন্যে।' একইসঙ্গে দেওয়া ইংরেজি স্ট্যাটাসে মাশরাফি উল্লেখ করেছেন, 'তার সেরাটা দেওয়ার এখনও বাকি।'

বুধবারের মতো বৃহস্পতিবারেও মাশরাফি ফিটনেস অনুশীলন করতে সময় কাটিয়েছেন মিরপুরের জিমনেশিয়ামে। তবে পুরো দলের সঙ্গে নয়, উইন্ডিজদের বিপক্ষে নতুন চ্যালেঞ্জের জন্য নিজেকে তৈরি করে নিতে একা একা ঘাম ঝরিয়েছেন তিনি।