• শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইফোন ১৩ সিরিজের ফোনে ভয়াবহ সমস্যা!

  প্রযুক্তি ডেস্ক

২৬ জানুয়ারি ২০২২, ১৫:৫৫
আইফোন ১৩ প্রো ম্যাক্স
আইফোন ১৩ প্রো ম্যাক্স। (ছবি: সংগৃহীত)

আইফোন ১৩ সিরিজের ফোনে ভয়াবহ স্ক্রিন সমস্যার অভিযোগ উঠেছে। ব্যবহারকারীরা অভিযোগ করছেন, ফোন কিছুক্ষণ ব্যবহারের পর হঠাৎ করেই স্ক্রিন গোলাপি হয়ে যাচ্ছে। আইফোন ১৩, আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ প্রো ম্যাক্স এই তিনটি মডেলের ক্ষেত্রেই এমনটি ঘটেছে বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে সফটওয়্যার বাগের কারণে এই সমস্যা হচ্ছে।

নাইন টু ফাইভ ম্যাক এর প্রতিবেদনের বলা হয়েছে, আইফোন ১৩ সিরিজের এই সমস্যা অফিসিয়াল অ্যাপল সাপোর্ট কমিউনিটির ফোরামে অক্টোবরেই পৌঁছেছে। অভিযোগপত্রে এক ব্যবহারকারী লিখেছেন, আইফোন ১৩ প্রো মডেলের স্ক্রিন কয়েক সেকেন্ডের জন্য গোলাপি হয়ে গিয়েছিল। এর ফলে সামগ্রিক ভাবেই ডিসপ্লে ক্রাশ করছিল বলে রিপোর্টে উল্লেখ করা হয়েছে।

এই অভিযোগের কয়েক দিনের মধ্যেই অ্যাপলের তরফ থেকে সেই ব্যবহারকারীকে আইফোন ১৩ প্রো মডেলটি বদলে দেওয়া হয়। কিন্তু দিন যতই যাচ্ছে অভিযোগকারীর সংখ্যার বাড়ছেই।

এক জন ভুক্তভোগী ব্যবহারকারী অনলাইন প্লাটফর্ম রেডিটে লিখেছেন, ‘আমার আইফোনেও একই সমস্যা দেখা দিয়েছিল, যখন আমি গাড়ি চালাচ্ছিলাম। জিপিএস চালু রাখা অবস্থায় বেশ কিছু রাস্তা আমাকে দেখাচ্ছিল না। আর তারপরে যখন আমি ফোনটি বন্ধ করতে গেলাম, তখন পিংক স্ক্রিন দেখানো হল।’

অ্যাপল সাপোর্ট কমিউনিটি ফোরাম এবং রেডিটে জমা পড়া এই সব অভিযোগে এখনও পর্যন্ত কোনো উত্তর দেয়নি অ্যাপল।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড