• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে পরিবার নিয়ে বনভোজন করল প্রবাসীরা

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

৩০ জুন ২০২৩, ১১:২৯
যুক্তরাষ্ট্রে পরিবার নিয়ে বনভোজন করল প্রবাসীরা

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে গোলাপগঞ্জ সোসাইটি অব মিশিগান ইউএসএর আয়োজনে অনুষ্ঠিত হলো বনভোজন-২০২৩। গত রবিবার দুপুরে অঙ্গরাজ্যটির ওয়ারেন সিটির হলমিছ পার্কে অনুষ্ঠিত হয়েছে জাঁকজমকপূর্ণ এই বনভোজন।

উক্ত সংগঠনের আহবায়ক মাহতাবুর রহমানের সভাপতিত্বে যুগ্ম আহবায়ক মামুন উদ্দিন সামছু বনভোজনের শুভ উদ্বোধন করেন।

যুগ্ম আহবায়ক কাউন্সিলর আবু মুছা, মো. জিলাল উদ্দিন এবং মামুন উদ্দিন সামছুর যৌথ পরিচালনায় বনভোজন অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন- ওয়ারেন সিটির কাউন্সিলর রন পাপান্ড্রিয়া ওয়ারেন সিটির বিভিন্ন ডিস্ট্রিকের কাউন্সিলর পদপ্রার্থী মো. ইসলাম, কবির আহমদ, খাজা আফজাল হোসেন, শাব্বির খান এবং খাজা সাহাব আহমেদ। হ্যামট্রামিক সিটির কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ হাসান, নাইম চৌধুরী এবং মুহতাসিন সাদমান। এছাড়া ও উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ সোসাইটি অব মিশিগান ইউএসএর সদস্যবৃন্দ।

আয়োজনটিতে আরও উপস্থিত ছিলেন- আছলাম উদ্দিন, মোয়াজ্জেম হোসেন সাপু, জিল্লুর রহমান, আব্দুল বাছিত, জাবেদ আহমেদ শিবলী, তাহের আহমেদ চৌধুরী, মিজান চৌধুরী, রেজাউল ইসলাম, জুবেরসহ অনেকে।

অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- সাবেক চেয়ারম্যান নাসিরুল হক শাহীন, মো. জিলাল উদ্দিন, রাজু আহমদ তালুকদার, মাজহারুল ইসলাম ডালিম, দিলদার হোসেন কচি। এছাড়া মিশিগানে বসবাসরত গোলাপগঞ্জবাসী, বিভিন্ন সিটি থেকে আগতো প্রবাসী বাংলাদেশিসহ মিশিগানের বিভিন্ন ব্যবসায়ী, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষসহ বিভিন্ন টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

অনুষ্ঠানে বিভিন্ন ধরনের খেলাধুলার পরে মধ্যাহ্ন ভোজ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু হয়। বনভোজনের মুল আকর্ষণ ছিল লটারি, পেট্রা টাইটেল এজেন্সির সৌজন্যে ১ম পুরস্কার ছিল একটি গাড়ি এছাড়া ছিল অনেক আকর্ষণীয় সব পুরস্কার। এতো বড়ো আয়োজনের জন্য আগতো প্রবাসী বাংলাদেশিরা উক্ত সংগঠনকে ধন্যবাদ জানান।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড