• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রের ওয়ারেন সিটিতে শাব্বির খানের নির্বাচনি প্রচারণা সভা অনুষ্ঠিত

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

২০ জুন ২০২৩, ১৭:১৩
যুক্তরাষ্ট্রের ওয়ারেন সিটিতে শাব্বির খানের নির্বাচনি প্রচারণা সভা অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্র মিশিগান অঙ্গরাজ্যের ওয়ারেন সিটির বিসমিল্লাহ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হলো শাব্বির খানের নির্বাচনি প্রচারণা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় তাহমিদ হাসান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মিশিগানে বসবাসরত বাংলাদেশি কমিউনিটির কয়েকশত প্রবাসী বাংলাদেশি।

এছাড়া উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন- মিশিগান বাংলাদেশি কমিউনিটির ব্যবসায়ী, মিশিগানের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ মিশিগানে বসবাসরত বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এছাড়া উক্ত নির্বাচনি সভাতে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন- ওয়ারেন সিটির এ্যাট লার্জের কাউন্সিলর প্রার্থী খাজা শাহাব আহমদ, ওয়ারেন সিটির ডিস্ট্রিক-২ এর কাউন্সিলর প্রার্থী কবির আহমদ, হ্যামট্রামিক সিটির কাউন্সিলর প্রার্থী নাইম লিওন চৌধুরীসহ অনেকে।

আসছে আগস্ট মাসের ৮ তারিখে অনুষ্ঠিত হতে যাচ্ছে ওয়ারেন সিটির প্রাইমারি নির্বাচন। ওয়ারেন সিটিতে কাউন্সিলর প্রার্থী হিসাবে ডিস্ট্রিক-১ থেকে নির্বাচন করেছেন বাংলাদেশি আমেরিকান শাব্বির খান, তিনি অনুষ্ঠানে উপস্থিত সকলের কাছে দোয়া ভোট এবং সহযোগিতা চেয়েছেন।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড