• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে এলিগেন্ট ওয়ারেন ইদ বাজার সম্পন্ন

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

১৮ জুন ২০২৩, ১৫:১৯
যুক্তরাষ্ট্রে এলিগেন্ট ওয়ারেন ইদ বাজার সম্পন্ন

যুক্তরাষ্ট্র মিশিগানের ওয়ারেন সিটিতে শেষ হলো এলিগেন্ট ওয়ারেন ঈদ বাজার ২০২৩

আসছে ইদুল আযহাকে সামনে রেখে ইদের কেনাকাটাকে আরও সহজ করতে ওয়ারেন সিটির আল শাহী প্যালেসে শেষ হলে ইদ বাজার ২০২৩। গতকাল শনিবার দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত চলে এই ইদ বাজার।

বিপুল পরিমাণ ক্রেতা সমাগম ঘটে ইদ বাজার। সাজসজ্জা, জুয়েলারিসহ নানা ধরনের পোশাকের সমাহার নিয়ে বসেছিলেন দেশি-বিদেশি উদ্যোক্তারা, শাড়ি ও বিভিন্ন ধরনের পোশাকের পাশাপাশি ছিল খাবারের স্টল, মোট ৩০টি স্টল ছিল এবারের ইদ বাজারে।

বাংলাদেশি, পাকিস্তানি, ইন্ডিয়ানসহ বিদেশি ক্রেতাদের লক্ষ্য করা যায় এই ইদ বাজারের আয়োজনে। অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- ওয়ারেন সিটির ডিসট্রিক-১ এর কাউন্সিলর প্রার্থী মো. ইসলাম এবং সাব্বির খান।

ওয়ারেন সিটির ডিস্ট্রিক-২ এর কাউন্সিলর প্রার্থী কবির আহমদ। এছাড়া কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ী বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক নেতারা এছাড়াও উপস্থিত ছিলেন- বিভিন্ন টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

এবারের ইদ বাজারের অরগানাইজার হিসাবে ছিলেন- নারী উদ্যোক্তা পুষ্প রানী, নুসরাথ মতিন এবং লিজু চৌধুরী। ইদের আগে এতো সুন্দর একটি আয়োজনের জন্য আগত দর্শনার্থী এবং ক্রেতা-সাধারণেরা আয়োজকদের ধন্যবাদ জানান।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড