• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেত্রী আমাকে বলে দিয়েছে সততার কাছে শত শত কোটি টাকা ভেসে যাবে: মমতাজ

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ):

১৬ নভেম্বর ২০২৩, ১৭:৩০
মমতাজ

"আমি পনের বছর এমপি হয়েছি, আজও গান ছাড়া আমার চলে না । আমি সবসময় সৎ থাকার চেষ্টা করেছি । আমি নেত্রীকে (শেখ হাসিনা) বলেছি আমার তো টাকা পয়সা নাই, আমি চেষ্টা করেছি সততার সাথে কাজ করে মানুষের উন্নয়ন করার। নেত্রী(শেখ হাসিনা) আমাকে বলে দিয়েছেন সততার কাছে শত শত কোটি টাকা ভেসে যাবে। তুমি টেনশন করো না, নৌকা যখন তোমাকে দিবো তখন সবাই তোমার নৌকায় এসেই চড়বে"।

বুধবার(১৫ নভেম্বর) রাতে উপজেলার তালেবপুর ইউনিয়নের ইরতা এলাকায় উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সংসদ সদস্য মমতাজ বেগম।

তিনি আর বলেন, রাস্তা-ঘাট,ব্রিজ-কালভার্ট,শিক্ষা প্রতিষ্ঠানে ভবন নির্মাণ, বিদ্যুৎসহ দেশে অনেক উন্নয়ন হয়েছে। টাকা-পয়সা বা নাম অর্জন করার জন্য আওয়ামী লীগ করি না। দলটা করি মানুষের সেবা করার জন্য। মমতাজের নাম করার আর কি আছে? টাকা-পয়সা অর্জন বা ধান্দা করা মমতাজের কাজ না। বঙ্গবন্ধুর আদর্শ ভালো লাগে। শেখ হাসিনাকে দারুন ভালো লাগে, তাকে অনেক ভালোবাসি। তাই আওয়ামী লীগ করি।

৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন এ উঠান বৈঠকের আয়োজন করে। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ দলিল উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর বাদশা, তালেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু সাঈদ মোল্লা, সাধারণ সম্পাদক আবু কাওসার আহম্মেদ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড