• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কারও কোন দুর্দশা থাকবে না: মমতাজ 

  মিলন মাহমুদ, সিঙ্গাইর (মানিকগঞ্জ):

১৪ অক্টোবর ২০২৩, ১৮:১৩
মমতাজ

মানিকগঞ্জ-২ আসনের সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কারো কোন দুর্দশা থাকবে না। শেখ হাসিনা হলো জনগণের সরকার। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিবেন এবং শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবেন।

বৃহস্পতিবার(১২ অক্টোবর) সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলার পুটাইল ইউনিয়নের ঘোস্তা বাজারে জিও ব্যাগ প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামীতে শেখ হাসিনা সরকার ভাতাসহ সকল উন্নয়ন বৃদ্ধি করে দেবেন। আর শেখ হাসিনা ক্ষমতায় না আসলে সব উন্নয়ন বন্ধ হয়ে যাবে। আপনারা শেখ হাসিনার সাথে থাকবেন, নৌকা মার্কার সাথে থাকবেন

মমতাজ বেগম আরো বলেন, আমরা যত উন্নয়নমূলক কাজ করছি সব শেখ হাসিনার জন্যই করতে পারছি। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে আমরা কোন কাজ করতে পারতাম না। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, নারী পরিত্যক্ত ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ চেয়ারম্যানের মাধ্যমে যে সকল ভাতা আপনারা পান সবই শেখ হাসিনা দেন। শেখ হাসিনা আবার ক্ষমতায় আসলে এই ভাতা তিনগুণ হবে ইনশাআল্লাহ।

পুটাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিদুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ মাঈন উদ্দিন, মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্বোতিশ্বর পাল, পুটাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনোয়ার হোসেন বিশ্বাস গিনি,সাধারণ সম্পাদক এনামুল হকসহ জেলা-উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

জিও ব্যাগ প্রকল্প উদ্বোধন শেষে রাতে মানিকগঞ্জ সদর উপজেলার পুটাইল ইউনিয়নের জাহাঙ্গীর নগর গ্রামের হেকমত মাতবরের রাড়িতে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য দেন মমতাজ বেগম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড